সর্বশেষ আপডেট : ৩ মিনিট ০ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অপশক্তি মোকাবেলায় রাজপথে থাকবে জাপা

নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, একটি অপশক্তি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। এই অপশক্তি মোকাবেলায় জাতীয় পার্টির নেতা-কর্মীরা রাজপথে থাকবে।

তিনি বলেন, আগামী ৬ অক্টোবর গণমিছিলের মধ্য দিয়ে আমার নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীর প্রতি ইঞ্চি মাটি জাতীয় পার্টির নেতা-কর্মীরা সব দেশপ্রেমিক, গণতান্ত্রিক, ইসলামী মূল্যবোধ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী রাজনৈতিক দলের কর্মীদের সঙ্গে নিয়ে দখলে রাখবে।

রোববার বিকেলে শ্যামপুরে বটতলা মোড়ে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শ্যামপুর ইউনিয়ন জাপার আহ্বায়ক সুলতানা আহমেদ লিপির সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য দেন- ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, জহিরুল ইসলাম সরকার, মাহবুবুর রহমান খসরু, মো. স্বাধীন, সিরাজুল ইসলামসহ স্থানীয় জাতীয় পার্টির নেতারা।

জনসভার আগে বাবলা দুটি পানি পাম্প ও একটি নবনির্মিত সড়কের উদ্বোধন করেন। জনসভায় বাবলা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আর শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সহযোগী হিসেবে এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি নেতা-কর্মীরা যেমন কাজ করছে, ঠিক তেমনি বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের নেতৃত্বে সংসদে জাতীয় পার্টির এমপিরা গঠনমূলক ভূমিকা রেখে সংসদ কার্যকর করে রেখেছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: