সর্বশেষ আপডেট : ৩০ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরাপদ সড়কের দাবিতে আব্দুল গফুর স্কুল এন্ড কলেজে মানববন্ধন

প্রধানমন্ত্রীর নিদের্শনা অনুযায়ী সারা দেশের ন্যায় নগরীর আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে সচেতনতামূলক র‌্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ সেপ্টেম্বর ২০১৮) দুপুর ১২টায় প্রতিষ্ঠানের সামনে সিলেট-সুনামগঞ্জ সড়কে ৩ শতাধিক শিক্ষার্থীদের নিয়ে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।
মানবন্ধনে স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত সভাপতি মো: জিয়াউর রহমান বলেন, মানুষের জীবনের নিরাপত্তায় সড়কে সচেতনতা বাড়াতে হবে। চালকদের অসাবধানতা ও সড়ক আইন না মানার কারণে সড়কে মৃত্যুর মিছিল বাড়ছে। তাই নিরাপদ সড়ক নিশ্চিতকরণে আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে ভূমিকা রাখতে হবে। সড়ক নিরাপত্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে শুধু একদিনের জন্য সচেতন হলে হবে না। এই ধারাবহিকতা রক্ষা করতে হবে।

মানববন্ধনে সিনিয়র শিক্ষক আতিকুর রহমান, সহকারি শিক্ষক আব্দুর রকিব, হেলাল উদ্দিন, রুহল আমিন, খলিলুর রহমান, পারভীন বেগম, ছদরুল হাসান, আশফাক আহমদ চৌধুরী, প্রভাষক নুরে কামাল ভূইয়া, মামুন আহমদ, রুহেলা বেগম, জেবুন্নেছা খাতুন, সাবরিনা সুলতানা, কিন্ডারগার্টেন শাখার প্রধান শিক্ষক নাজমা আক্তার, সহকারি শিক্ষক আশরাফুল হক আনোয়ারিসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধনে অংশগ্রহণ করেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: