সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গ্লোবাল সোস্যাল ওয়েলফেয়ার ইয়ুথ সোসাইটির মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নেতৃত্ব নয়, মানব সেবাই সংগঠনের আসল উদ্দেশ্য গ্লোবাল সোস্যাল ওয়েলফেয়ার ইয়ুথ সোসাইটির উদ্যোগে মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে। ২৯ সেপ্টেম্বর শনিবার বিকেল ৪টায় নগরীর মুসলিম সাহিত্য সংসদ সুলেমান হলরুমে এ মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির সভাপতি তাসনুবা সোবহান অনন্যার সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আহসান হাবিবের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবীদ সমাজসেবক সিকান্দর আলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট যেভাবে তাদের কার্যক্রম করছেন আমি আশাকরি তারা ভবিষ্যতে আরো অনেকদূর এগিয়ে যাবেন। গরিব অসহায় রোগীদের অনুদান, বন্যাকবলিত এলাকায় মেডিকেল ক্যাম্প করে চিকিৎসা সেবা দেওয়া, ধর্মীয় প্রতিষ্ঠানে মসজিদ নির্মাণে আর্থিক অনুদান, আর্থসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জাবের আহমেদ প্রবাসে থেকেও মানবসেবা কাজে নিজেকে নিয়োজিত রাখতে এই সংগঠন প্রতিস্টা করেছেন। তিনি আরো বলেন, ভবিষ্যতে সংগঠনের সবধরনের কার্যক্রমে সক্রিয় উপস্থিতি ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সমাজসেবা সম্পাদক মাওলানা আব্দুর রশীদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত মিলন মেলা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ খোকন।

বক্তব্য রাখেন, গ্লোবাল সোস্যাল ট্রাস্ট ইউকের সহ সভাপতি সেলিনা রাজা, সাংগঠনিক সম্পাদক মোজাক্কির হোসাইন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সরদার মেহেদী হাসান, মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা বেগম হেনা, বাংলাদেশ কমিটির সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল আউয়াল, সহ সভাপতি দুলন আহমেদ, সাধারণ সম্পাদক রিয়াজ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, প্রচার সম্পাদক অনিক খান, সহ প্রচার সম্পাদক আলাজুর রহমান, অর্থ সম্পাদক হুজেফা উর্মী, পাঠাগার সম্পাদিকা জান্নাত চৌধুরী নিশু, মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি জাকিরুল ইসলাম, সহ সভাপতি হাফিজুর রহমান, সভাপতি ফখরুল ইসলাম মাছুম, সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, যুগ্ম সাধারণ সম্পাদক রুকন উদ্দিন, সিলেট জেলা শাখার সিনিয়র সহ সভাপতি এ.বি. মজুমদার রনি, সাধারণ সম্পাদক ইমতিয়াজ কামরান তালুকদার, সহ সভাপতি শারমিন কবির, অর্থ সম্পাদক আব্দুল মুহাইমিন রাসেল, গ্রেটার সিলেট ডেভেলমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিলর ইন ইউকের যুগ্ম সাধারণ সম্পাদক আফিকুর রহমান আফিক, গোয়াইনঘাট উপজেলা সভাপতি, সিলেট সদর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক, বিমাবন্দর থানা শাখার আহ্বায়ক, স্বার্থহীন সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, সংগঠনের দক্ষিণ সুরমা উপজেলার সভাপতি, ৬নং ওয়ার্ড শাখার সমন্বয়কারী বৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে অগ্রণী ভূমিকা পালনের জন্য সদস্যবৃন্দকে সম্মানপদক প্রদান করা হয়। প্রতিষ্ঠাতা সভাপতি জাবের আহমদের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: