সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুয়েতি আমলার মানিব্যাগ চুরি করে ধরা পাকিস্তানি আমলা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: কুয়েতের সরকারি একটি প্রতিনিধি দলের সদস্যের মানিব্যাগ চুরির অভিযোগ উঠেছে পাকিস্তানের সরকারি এক কর্মকর্তার বিরুদ্ধে। দেশটির ২০তম গ্রেডের সরকারি ওই কর্মকর্তার চুরির এই দৃশ্য সিসিটিভি ক্যামেরার ভিডিওতে ধরা পড়েছে।

কুয়েতি ওই প্রতিনিধি দল পাকিস্তানে বিনিয়োগের ব্যাপারে আলোচনার জন্য ইসলামাবাদে অবস্থান করছিল। একটি রেস্টুরেন্টে পাকিস্তানি প্রতিনিধিদের সঙ্গে আলোচনার জন্য বসে তারা। পাক ওই কর্মকর্তা অর্থের লোভ সংবরণ করতে পারেননি। সিসিটিভি ফুটেজে ধারণকৃত মানিব্যাগ চুরির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, আলোচনার টেবিলে ভুলবশতঃ কুয়েতি প্রতিনিধির রেখে যাওয়া মানিব্যাগটি নিজের পকেটে ঢুকাচ্ছেন পাকিস্তানি ওই কর্মকর্তা।

পাকিস্তানের ইংরেজি দৈনিক ডন নিউজ বলছে, আলোচনার সময় কুয়েতি প্রতিনিধি দলের এক সদস্যের মানিব্যাগ খোয়া গেছে বলে পাকিস্তানের কর্মকর্তাদের নজরে অানা হয়। মানিব্যাগে কুয়েতের উচ্চমূল্যের কিছু দিনার ছিল।

এই অভিযোগের পর কুয়েতের অর্থ মন্ত্রণালয়ের পুরো ভবন ও নিম্ন স্তরের কর্মকর্তাদের তল্লাশি করা হয়। কিন্তু কোনোভাবেই মানিব্যাগটি খুঁজে পাওয়া যাচ্ছিল না। তবে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের পর সরকারি ওই আমলাতে সনাক্ত করা হয়। পরে তার কাছ থেকে কুয়েতি প্রতিনিধি দলের ওই সদস্যের মানিব্যাগটি উদ্ধার করা হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: