সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৩২ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে চড়-থাপ্পড়

নিউজ ডেস্ক:: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাতক্ষীরা মহিলা কলেজের ছাত্রী জান্নাতুল মাওয়াকে (১৬) বেধড়ক মারপিট করেছে তিন যুবক। শনিবার বেলা ২টার দিকে ওই ছাত্রী কলেজ থেকে বাড়ি ফেরার সময় শহরের মুনজিতপুর একাডেমী মসজিদ সংলগ্ন এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। জান্নাতুল মাওয়া শহরের মুনজিতপুর এলাকার রবিউল ইসলামের মেয়ে ও সাতক্ষীরা মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

ওই কলেজ ছাত্রী জানায়, আমাদের প্রতিবেশী শফিকুল ইসলাম সফুর ছেলে সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র সাদনান (২০) বিভিন্ন সময় কলেজে যাতায়াতের সময় আমাকে বিরক্ত করতো। কথা বলতে চাইতো ও প্রেমের প্রস্তাব দিতো। এতে আমি রাজি না হওয়ায় আজ সঙ্গে দুই বন্ধুকে নিয়ে এসে আমাকে চড়, থাপ্পড়সহ মারপিট করেছে। এ সময় আদনানের সঙ্গে ছিল তার বন্ধু সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র রাব্বি, অপরজনকে আমি চিনতে পারিনি।

এ দিকে এ ঘটনায় সাদনানের পরিবারের সদস্যরা জানায়, সাদনান বেপোরোয়া চলাফেরা করে। পরিবারের সঙ্গে তার সম্পর্ক ভালো না। সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি।

সাতক্ষীরা সদর থানা পুলিশের এএসআই এনামুল হক জাগো নিউজকে বলেন, ঘটনা শুনেই ঘটনাস্থল পরিদর্শন ও কলেজছাত্রী মেয়েটির সঙ্গে কথা বলা হয়েছে। অভিযুক্তদের আটকের জন্য তাদের বাড়িতে তল্লাশি চালানো হয়েছে। তবে তাদের পাওয়া যায়নি। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: