সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার নয়াপত্তন গ্রামে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে কমলগঞ্জের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীকে স্কুল ব্যাগ, মুক্তিযুদ্ধের বই ও বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেছে আন্তর্জাতিককারি সেচ্ছাসেবী সংস্থা গুড নেইবারস্ বাংলাদেশ। রোববার বিকেলে আদমপুর ইউনিয়নের নয়াপত্তন এলাকার একে বাংলা স্কুল প্রাঙ্গণে সংস্থার প্রকল্প ব্যবস্থাপক রিমো রনি হালদারের সভাপতিত্বে ও একে বাংলা স্কুলের শিক্ষক সুব্রত দাসের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমজা মৌলভীবাজার এর সাধারণ সম্পাদক সাংবাদিক বিকুল চক্রবর্তী, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও ইউপি সদস্য বশির বকস, একাডেমিক কাউন্সিলের সদস্য হাসনা বেগম, সুভাষিণী দেবী প্রমুখ ।

অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনপ্রশাসন পদকে ভূষিত হওয়ায় তাঁকে সম্মাননা প্রদান করা হয় এবং সংগঠনের উদ্যোগে বয়স্ক শিক্ষা কার্যক্রমে অংশ নেয়া বেশ কয়েকজন বয়স্ক মাকে স্বাক্ষর জ্ঞান অর্জনের সনদ দেয়া হয়।
এর আগে সকাল সাড়ে এগারোটায় কন্যা শিশু দিবসবক সফল করতে কয়েকশ শিক্ষার্থীর অংশগ্রহণে একে বাংলা স্কুল প্রাঙ্গণ থেকে আদমপুর বাজার পর্যন্ত এক শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি দীর্ঘ দুই কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করে আবার স্কুলে এসে শেষ হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: