সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ‘স্থানীয় জনগণের অংশগ্রহণে ও সামাজিক আচরণ পরিবর্তনের মাধ্যমে শিশুদের স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণ’ বিষয়ক কর্মশালা

সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে ও ইউনিসেফ এর সহযোগীতায় ‘স্থানীয় জনগণের অংশগ্রহণে ও সামাজিক আচরণ পরিবর্তনের মাধ্যমে শিশুদের স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণ’ বিষয়ক অবহিতকরণ কর্মশালা রোববার ৩০ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় সিলেট জেলা পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আজম খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও জাতীয় স্থানীয় সরকার ইন্সটিটিউটের মহাপরিচালক তপন কুমার কর্মকার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগ সিলেটের পরিচালক মো. মতিউর রহমান, সিলেট জেলা প্রশাসক নুমেরী জামান, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী দেবজিৎ সিনহা, সিভিল সার্জন ডা. হিমাংশু লাল দাস, ইউনিসেফ সিলেট বিভাগীয় প্রধান কাজী দিল আফরোজ ইসলাম।
প্রশিক্ষণ কর্মশালায় কর্মপরিকল্পনাটি মাঠ পর্যায়ে সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহের নির্বাচিত জনপ্রতিনিধি ও কর্মরত সরকারি কর্মকর্র্তাদের শিশু অধিকার কেন্দ্রিক স্থানীয় পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন বিষয়ে অবহিতরণ করণ ও প্রশিক্ষণ প্রদানের উদ্দেশ্যে ইউনিসেফ বাংলাদেশ ও জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
এ কর্মসূচীকে সামনে রেখে ইউনিসেফ এনআইএলজির সহায়তায় বিভাগীয় পর্যায়ে কর্মরত সরকারি কর্মকর্তা, অন্যান্য সংশ্লিষ্ট অংশীজনকে কর্মসূচী সম্পর্কে অবহিত করার লক্ষ্যে বিভাগীয় পর্যায়ে একদিনের অবহিতকরণ কর্মশালা আয়োজনের পরিকল্পনা গ্রহণ করা হয়।
কর্মশালায় সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: