সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিয়াইন’র প্রকাশনা অনুষ্ঠান ও আলোচনা সভা

ডেইলি সিলেট ডেস্ক:: বাংলাদেশ হিসাব মহানিয়ন্ত্রক আবুল ফয়েজ মোঃ আবিদ বলেছেন, ডিভিশনাল কন্ট্রোলার একাউন্টস এর বিশেষ প্রকাশনা পিয়াইন’র মাধ্যমে সিলেট বিভাগের ইতিহাস ঐতিহ্যের প্রতিচ্ছবি ফুটে উঠেছে।

এ ধরনের প্রকাশনা বাঙ্গালী জাতিকে অনুপ্রেরণা যোগাবে। তিনি আরো বলেন দাপ্তরিক কর্মকা-ে সেবার মন মানষিকতা নিয়ে কাজ করতে হবে। তাহলে আমাদের সুনামে কোন ব্যাঘাত ঘটবেনা। সততা নিষ্ঠাই হচ্ছে মানুষের সচেয়ে বড় সম্মান আর এসম্মান পেতে হলে নিজেকে সৎ থাকতে হবে।

৩০ সেপ্টেম্বর সকাল ১০ টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট ডিভিশনাল কন্ট্রোলার ও একাউন্টস আয়োজিত পিয়াইন’র প্রকাশনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

সিলেটের ডিসিএ কাজী ফাহমিদা হক এর সভাপতিত্বে ও নিরীক্ষা ও হিসাব রক্ষণ অফিসার অশোক রঞ্জন চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিলেটের ডিডিসিএ মোঃ জয়নাল আবেদিন। বক্তব্য রাখেন অডিটর মতিউর রহমান, জেলা হিসাব রক্ষণ অফিসার এখলাছুর রহমান, নিরীক্ষা ও হিসাব রক্ষণ অফিসার একে এম অহিদুজ্জামান, কামাল হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ভারপ্রাপ্ত ডিসিএ রফিকুল ইসলাম চৌধুরী, কমার্শিয়াল অডিট ডিডি রথীন্দ্র নাথ হোম, প্রাক্তন ডিডিসিএ নিবারণ চন্দ্র দে। উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয়, জেলা ও উপজেলা হিসব রক্ষণ অফিসার ও কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: