সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপির বর্তমান নেতৃত্ব চায় খালেদা জেলে থাকুক

নিউজ ডেস্ক:: সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ ও নীতিহীনদের বিরুদ্ধে জনতার ঐক্য গড়ে তুলবো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

রোববার জাতীয় শিল্পকলা একাডেমির মহড়াকক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, ওদের এই ঐক্য হচ্ছে সন্ত্রাসী গোষ্ঠী, জঙ্গি গোষ্ঠী, যুদ্ধাপরাধী গোষ্ঠী, বাংলাদেশকে পরপর পাঁচবার যারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিল এবং গ্রেনেড হামলাকারী, নীতি ও আদর্শহীন নেতাদের ঐক্য। আমরা তাদের বিরুদ্ধে জনগণের ঐক্য গড়ে তুলবো।

হাছান বলেন, প্রকৃতপক্ষে বিএনপি ও বিএনপির বর্তমান নেতৃত্ব চায় না বেগম জিয়া মুক্তি পাক। তারা (বিএনপি) চায় বেগম খালেদা জিয়া জেলেই থাক এবং তারেক রহমান বিদেশেই থাক। তাই তারা (বিএনপির বর্তমান নেতৃত্ব) সুচতুরভাবে বিএনপির কর্মী-সমর্থকদের ধোকা দিয়ে খালেদা-তারেককে মাইনাস করছে। তারা ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। যে স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না।

সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা প্রসঙ্গে তিনি বলেন, এই জনসভা থেকে যদি কোনো হঠকারী সিদ্ধান্ত আসে, এর বিরুদ্ধে সন্ত্রাস, জঙ্গিবাদ যারা লালন-পালন করে সেই বিএনপি-জামায়াত এবং তাদের দোসরদের বিরুদ্ধে আমরা জনতার ঐক্য গড়ে তুলবো। যদি কোনো বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালানো হয় তাহলে তা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ করবো।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি মোবারক আলী সিকদারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, চিত্রনায়িকা নতুন, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: