সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩২ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটারী ডিস্ট্রিক গভর্নর দিল নাশিন মহসিনের রোটারী ক্লাব অব সিলেট পাইওনিয়ার-এর অফিস ভিজিট

রোটারী আরআইডি ৩২৮২ বাংলাদেশ এর ডিস্ট্রিক গভর্নর (২০১৮-১৯) দিল নাশিন মহসিন রোটারী ক্লাব অব সিলেট পাইওনিয়ার-এর অফিস ভিজিট করেন। শনিবার (২৯ সেপ্টেম্বর) সকালে নগরীর দরগাহ গেইটস্থ একটি অভিজাত হোটেলে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সেলাই মেশিন বিতরণ ও ২জন মেধাবী শিক্ষার্থীর লেখাপড়ার খরচের দায়িত্ব নেওয়া হয়।
রোটারী ক্লাব অব সিলেট পাইওনিয়ারের সভাপতি রোটারিয়ান রাহিম ইসলাম মিছলুর সভাপতিত্বে ও সেক্রেটারী রোটারিয়ান জসিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারী আরআইডি ৩২৮২ বাংলাদেশ এর ডিস্ট্রিক গভর্নর (২০১৮-১৯) দিল নাশিন মহসিন।
এসময় আরো বক্তব্য রাখেন জোনাল কো-অর্ডিনেটর রোটারিয়ান নুরুল হক সুহেল, ক্লাব এডভাইজার রোটারিয়ান এ.কে.এম সামছুল হক দীপু, এসিস্ট্যান্স গভর্নর আজিজুর রহমান।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাব ট্রেজারার রোটারিয়ান রুমেন খান, জাতীয় সংগীত পরিবেশনে নেতৃত্ব দেন আই.পি.পি আব্দুল্লাহ আল সাবির।
এসময় উপস্থিত ছিলেন রোটারিয়ান মুস্তাক হোসেন, রোটারিয়ান নাজির মিয়া রোটারিয়ান ফরহাদ আহমদ নাসির, রোটারিয়ান জয়নাল আবেদীন বুলু, রোটারিয়ান লুৎফুর রহমান, রোটারিয়ান ফয়সল আশরাফ উদ্দিন, রোটারিয়ান সি.পি মোহাম্মদ আব্দুস সালাম প্রমুখ।
গর্ভনর দিল নাশিন মহসিন তার বক্তব্যে রোটারীর বিভিন্ন দিক নির্দেশনা দেন। তিনি বলেন, রোটারী ক্লাব অসহায় মানুষের সেবায় কাজ করে। তাই রোটারীর সকল সদস্যবৃন্দকে মানুষকে সেবা করার ব্রত নিয়ে এগিয়ে আসতে হবে।
ক্লাবের সদস্যদের মধ্যে যাদের বিবাহ বার্ষিকী ও জন্মবার্ষিকী ছিল তাদেরকে সম্মাননা উপহার প্রদান এবং সেলাই মেশিন বিতরণ ও ২ জন ছাত্রের লেখাপড়ার দায়িত্ব বহন করেন ক্লাব সভাপতি রোটারিয়ান রাহিম ইসলাম মিছলু।
অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন রোটারিয়ান আব্দুল্লাহ আল জাকির, জয়নাল আবেদীন বুলু, আশরাফ উদ্দিন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: