সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে পল্লী বিদ্যুতের নামে টাকা আত্মসাতের অভিযোগ

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে পল্লী বিদ্যুতের নতুন লাইন সংযোগ ও ১টি খুটি বসানোর জন্য ১০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। অভিযোগটি ২৭ সেপ্টেম্বর মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজারের বরাবরে ও যার অনুলিপিও বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের সতিঝির গ্রামের এরফান মিয়ার কাছ থেকে মাষ্টার প্ল্যানের আওতায় পল্লী বিদ্যুৎ লাইন এর কাজ চলা অবস্থায় ইলেকট্রিশিয়ান আব্দুল মোহিত নতুন লাইন সংযোগ ও ১টি খুটি বসানোর জন্য ১০ হাজার টাকা দাবী করেন। ২ কিস্তিতে টাকা প্রদানের এক বছর পরেও আজ পর্যন্ত বিদ্যুতের আলো জ¦লেনি। এছাড়া গ্রামের বিভিন্ন গ্রাহকের কাছ থেকে টাকা নিয়ে হয়রানী করলে এলাকাবাসীর পক্ষ থেকে আব্দুল মোহিত এর বিরুদ্ধে অভিযোগ করলে জোনাল অফিসের রেজি:কৃত লাইন্সেস স্থগিত করা হয় ও বিষয়টি বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়। এরফান মিয়া অভিযোগের সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধিকে জানান, আব্দুল মোহিত পল্লী বিদ্যুত দেওয়ার কথা বলে টাকা আত্মসাতের জালিয়াতি করেছে। এরই প্রেক্ষিতে জেনারেল ম্যানেজার বরাবরে লিখিত অভিযোগ প্রদান করি। পল্লী বিদ্যুতের নতুন সংযোগে আমি গ্রাহক তালিকা থেকে বঞ্চিত রয়েছি। নতুনভাবে আবেদনও করেছি।

বিষয়টি সম্পর্কে আব্দুল মোহিত (মুঠোফোনে) এ প্রতিনিধিকে জানান, অভিযোগটি ষড়যন্ত্রমূলক, সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন। যে এরফান মিয়া অভিযোগ করেছেন তার ঘরে বিদ্যুৎ জ¦লছে ২০১৩ সাল থেকে। আমি বিলের কপি দেখাতে পারবো। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধি (ইউপি সদস্য) রুহেল আহমদ চৌধুরী জানান, অভিযোগ দেয়া হয়েছে শুনেছি। যদি অভিযোগের প্রেক্ষিতে সত্যতা পাওয়া যায় তাহলে আব্দুল মোহিত এর শাস্তি কামনা করছি। এর আগেই আব্দুল মোহিত সম্পর্কে এ ধরনের অভিযোগ উঠেছে যার প্রেক্ষিতে ইলেকট্রিশিয়ান লাইসেন্স স্থগিত করা হয় এবং বিষয়টি সম্পর্কে পত্র পত্রিকায় প্রকাশিত হয়েছে। এছাড়া আমার ওয়ার্ডে উত্তর সতিঝির গাঁও গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ লাইন নির্মাণ কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। দ্রুত পল্লী বিদ্যুতের উদ্বোধনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানাচ্ছি।

এব্যাপারে শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো: জুয়েল আহমদ (মুঠোফোনে) জানান, অভিযোগের অনুলিপি পেয়েছি। এরফান মিয়া বর্তমানে বিদ্যুতে থেকে বঞ্চিত রয়েছেন।
এব্যাপারে মৌলভীবাজার পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার শিবুলাল বসু (মুঠোফোনে) জানান, বিষয়টি আমি দেখব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: