সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটারী ক্লাব অব সিলেট’র প্রথম অভিষেক অনুষ্ঠিত

রোটারী ক্লাব অব সিলেট এর প্রথম অভিষেক ও চার্টার প্রদান অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় নগরীর ষ্টেশন ক্লাবের হলরুমে প্রফেসর ড. মোঃ নজরুল হক চৌধুরীর সভাপেিত্ব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভূমি মন্ত্রনালয়ের সচিব মোঃ আব্দুল জলিল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রোটারী জেলা গভর্নর দিলনাশীন মহসেন। সম্মানিত হিসেবে বক্তব্য রাখেন, আইাপডিজি প্রফেসর ড. মোঃ তৈয়ব চৌধুরী, এসিষ্ট্যান্ড গভর্নর রোটারীয়ান পিপি মোঃ আসাদুজ্জামান সায়েম পিপি, ডেপুটি গভর্নর পিপি মোঃ ফেরদৌস আলম।

অনুষ্ঠানে ব্রাক ব্যাংকের এসভিপিঅনুপকান্তি দাসকে নতুন সদস্য হিসেবে বরণ করা হয়। এছাড়াও ক্লাবের পক্ষে হেপী বেগম নামের একজন মহিলা সহায়দা হিসেবে একটি রিকশা প্রদান, ক্লাবের পক্ষ থেকেএক মেধাবী স্কুল শিক্ষাথীকে এইচ এসসি পর্যন্ত শিক্ষা ব্যায়ের দায়িত্ব গ্রহন করা হয়। রোটারীয়ান ভানুজয় দাশ কর্তৃক ইন্টারন্যাশনাল সার্ভিস ডাইরেক্টর স্কুলের এইচএসসি অধ্যয়নত এক শিক্ষার্থীকে কলম সহ প্রথম বর্ষের সম্পূর্ণ বই প্রদান করা হয় এবং ক্লাব সেক্রেটারী রোটারীয়ান এডভোকেট মোঃ আবুল হাসান কর্তৃক পাঁচজন মেধাবী শিক্ষার্থীদেরকে নগদ দশ হাজার টাকা প্রদান করা হয়।শুরুতেমনোমুগ্ধকর সাংস্কৃতিক নৃত্য পরিবেশন করেন শিল্পীরা। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: