সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুভশ্রীর ভয়ে প্রাক্তন প্রেমিকার মুখোমুখি হলেন না রাজ!

বিনোদন ডেস্ক :: কলকাতার নির্মাতা রাজ চক্রবর্তীর মনে হয়তো ইচ্ছেটা ছিলো প্রাক্তন প্রেমিবা মিমি চক্রবর্তীর সঙ্গে দেখাটা হোক। কাজের ছলে প্রাক্তনের সঙ্গে কিছু গল্প গুজবও হোক। কিন্তু সেটা আর হয়নি। মনের ইচ্ছে মনেই লুকিয়ে বউয়ের আচল ধরে মিমিকে উপেক্ষা করেছেন তিনি।

রাজ চক্রবর্তীর পরিচালনায় মিমি ও শুভশ্রী একটি পুজো অ্যালবামে কাজ করছেন। এই খবরটা শুনে বেশ খুশি হয়েছিলেন তাদের ভক্তরা। ভেবেছিলেন রাজ-মিমির সম্পর্কের সেই তিক্ততা হয়তো কেটে গেছে সময়ের সাথে সাথে।

কিন্তু বাস্তবে দেখা গেল উল্টো চিত্র। যখন কলকাতার একটি পাঁচতারা হোটেলে এই ভিডিও অ্যালবামের মুক্তি সংক্রান্ত একটি সাংবাদিক সন্মেলনে দেখা গেল মিমি ও শুভশ্রী দুজনেই অনুপস্থিত।

এক সঙ্গে কাজ করলে সাংবাদিক সন্মেলন এড়িয়ে যাওয়ার কারন কী হতে পারে? পরে খোঁজ নিয়ে জানা গেল, জিৎ গাঙ্গোপাধ্যায়ের সুরে একটি পুজোর অ্যালবামে তিন জন কাজ করেছেন ঠিকই, তবে মিমির নাচের দৃশ্য দৃশ্যায়নের দায়িত্বে ছিলেন না রাজ। তিনি এর দায়িত্ব দিয়েছেন কোরিওগ্রাফার ও পরিচালক বাবা যাদবকে।

সেই নাচের দৃশ্যের সময় রাজ চক্রবর্তী ও শুভশ্রী দুজনের কেউই সেটে উপস্থিত ছিলেন না। অর্থাৎ মিমি এই অ্যালব্যামে কাজ করলেও রাজ চক্রবর্তীর পরিচালনায় কাজ করেননি। সেই দৃশ্য সামলেছেন বাবা যাদব। শুভশ্রী চাননি মিমির সঙ্গে রাজের দেখা হোক। সেজন্যই নাকি মিমিকে এড়িয়ে গেলেন রাজ। এমনকী তাকে নির্দেশনাও দেননি কাজের।

এ নিয়ে নানা মুখরোচক কথা ছড়াচ্ছে। তবে এই বিষয়টি নিয়ে কেউই মুখ খুলেননি।

আসছে পুজোয় প্রকাশ হবে ওই অ্যালবামটি। এখানে জিৎ গঙ্গোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, বনি ও নুসরাতকেও দেখা যাবে শুভশ্রী-মিমিদের সঙ্গে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: