সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে মিশিগান স্টেট আ’লীগের সাক্ষাত

মিশিগান সংবাদদাতা:: জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যোগদানের জন্য শেখ হাসিনার যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে গত ২৩ সেপ্টেম্বর নিউজার্সির নি্উয়াক লিবার্টি এয়ারপোর্টে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাথে, মিশিগান স্টেট আওয়ামী লীগ, মিশিগান স্টেট ছাত্রলীগ ও শত শত নেতাকর্মী এবং প্রবাসী বাংলাদেশীরা মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়েছেন।

ঐদিন বিকালে ম্যানহাটনের হিলটন হোটেলের বলরুমে প্রধানমন্ত্রীকে এক প্রবাসী নাগরিক সম্বর্ধনা দেওয়া হয় মিশিগান স্টেট আওয়ামী লীগ ও মিশিগান স্টেট ছাত্রলীগ তাতে যোগদান করে।

পরদিন সোমবার দুপুরে নেত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন মিশিগান স্টেট আওয়ামী লীগ । প্রধানমন্ত্রী যখন জানতে পারেন মিশিগান ষ্টেট আওয়ামী লীগের নেতারা উনার সাথে দেখা করার জন্য অপেক্ষা করছেন,তখন তিনি বলেন তারা তো আমার বেয়াইনের দেশের লোক , তাদের কে সময় দিতে হবে । তিনি মিশিগান স্টেট আওয়ামী লীগের নেতাদের সাথে কুশল বিনিময় করেন । তখন মিশিগান এ নেত্রীকে আসার আহবান জানালে নেত্রী বলেন, আপনাদের ওখানে জয় যাবে ।

মিশিগান ষ্টেট আওয়ামী লীগ তাদের অভিষেকে প্রধানমন্ত্রীকে দাওয়াত প্রদান করেন । প্রধানমন্ত্রী মিশিগানের প্রবাসী বাংলাদেশীদের শুভেচছা জানান । প্রধানমন্ত্রী তখন ষ্টেট অাওয়ামীলীগের ও মিশিগান ছাত্র লীগের সাথে ছবি উঠেন । সে সময় সেখানে উপস্থিত ছিলেন ষ্টেট আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমদ চান, সাধারণ সম্পাদক কাউন্সিলম্যান আবু আহেমদ মুসা, মিশিগান স্টেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ মনজুরুর খান, রতন বড়ুয়া, অমিনেস বড়ুয়, অপু বড়ুয়া, মুর্শেদ আহমেদ, নজরুল রহমান, এম এ সালাম সেলিম, আবুল হোসেন সুলেমান, মাহাবুব রাব্বি খান, মোহাম্মদ মুকিত। এ সময় উপস্থিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান জে শরীফ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: