সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুমুতে আগ্রহ নেই ‘সিরিয়াল কিসার’ ইমরানের

বিনোদন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। ভক্তদের মন জয় করা ইমরান নামটি মানেই অনস্ক্রিনে চুমুর ছড়াছড়ি। ‘সিরিয়াল কিসার’ নামেও খ্যাত এ তারকা। তবে এবার শোনা গেল ভিন্ন তথ্য। ইমরানের নাকি এখন চুমুতে আগ্রহ নেই।

এর পেছনের কারণ জানিয়েছেন ইমরান নিজেই। এ অভিনেতার ভাষ্য, এখন সিনেমা বা শোতে প্রয়োজন ছাড়াই চুমুর দৃশ্য ঢোকানো হয়। অনেকের ধারণা আজ থেকে ১৫ বছর আগের মতো পর্দায় চুমু দেখিয়ে দর্শককে আকৃষ্ট করা যাবে। কিন্তু এখন দর্শক অনেক পরিণত। শুধু চুমু দেখিয়ে তাদের আকৃষ্ট করা যায় না।

বলিউডের সেরা চুম্বনদৃশ্যগুলোর পারফর্মার ছিলেন ইমরান হাশমি। হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে এ ‘সিরিয়াল কিসার’ বলেছিলেন, ‘ক্যারিয়ারের শুরুতে কিস নির্ভর ছবিগুলো আমার জন্য পয়মন্ত ছিল। ট্যাগটা তখনই ক্যারিয়ারের অংশ হয়ে যায়। তকমাটাকে উপভোগ করেছি, পালিয়ে যেতে চাইনি। সত্যি বলতে, এ বিষয়টি থেকে লাভবান হয়েছি।’

তবে সেই ‘সিরিয়াল কিসার’ খ্যাত ইমরান হাশমিকে এখন আর তেমনভাবে পাচ্ছেন না তার ভক্তরা। ইমরান এখন সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলে গল্প ও চরিত্রের দিকে গুরুত্ব দেন। এখনকার সময়ের দর্শকদের কথা বিবেচনা করেই তার এমন সিদ্ধান্ত। তাইতো চিত্রনাট্যে অযথা চুমুর দৃশ্য আছে এমন প্রস্তাব পেলে শুরুতেই না করেন দিচ্ছেন এ অভিনেতা।

এসব কারণেই চুমুর দৃশ্যে কাজের ব্যাপারে সচেতন ইমরান। তিনি বলেন, একটা সময় জোর করে চিত্রনাট্যে চুমুর দৃশ্য ঢোকানো হতো। পরিচালকরা ভাবতেন হয়তো এতেই দর্শক উত্তেজিত হবেন। বর্তমান সময়ে এসে ফর্মুলা বদলেছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: