সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির অর্থনীতি বিভাগে ‘ইকোগনিশন-২০১৮’ এর কমিটি ঘোষণা

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অর্থনীতি বিভাগের ‘ইকোগনিশন-২০১৮’ এর আয়োজক কমিটি ঘোষণা করা হয়। বৃহস্পতিবার (২৭শে সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারে এই কমিটি ঘোষণা করে শাবির অর্থনীতি বিভাগের অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক তিশা।

বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে শাবি ইউনিভার্সিটি সেন্টারে এক সাধারণ সভায় চৌধুরী জুনায়েদ হোসাইনকে আহবায়ক, সুরাইয়া বিনতে আলীকে সাধারণ সম্পাদক এবং হারুনুর রশীদকে কোষাধ্যক্ষ করে মোট ২০ সদস্যের আয়োজক কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও যুগ্ম আহবায়ক হাসিব সুলতান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সুবির কর্মকার, অর্ণব আযম জনি। কমিটিতে থাকা অন্যান্য সদস্যরা হলেন, রাজিব হোসেন, সোমাইয়া আলম চৌধুরী, আব্দুল্লাহ আল মতিন, রায়হান আহমেদ, জিল্লুর রহমান দিদার, তরিকুল ইসলাম তারেক, সৌমিক দত্ত, ইফতেকার আহমেদ নাইম, রোমিও নিকোলাস রোজারিও, মাজেদা বিনতে সালেহ, আশরাফ, নাজমুল হক,প্রীতম দাস প্রিন্স, ওমর ফারুক শিমুল।

‘ইকোগনিশন’ এ উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মিঃ অমিত রায় এবং মডারেটর এর দায়িত্বে থাকবেন কাজী খাইরুন্নাহার মিতু।

ইকোগনিশন এর আহবায়ক চৌধুরী জুনায়েদ হোসাইন জানান, ‘এমন অনুষ্ঠান অর্থনীতি বিভাগে এটাই প্রথম। এমন অনুষ্ঠান শিক্ষার্থীদের অর্থনীতি বিষয়ে আরও বেশি জানতে সাহায্য করবে বলে মনে করি।’

আগামী ৩ অক্টোবর থেকে শুরু হয়ে ৪,৫,৬ এবং ১১ই সেপ্টেম্বর সমাপ্তি হবে এই পাঁচ দিনব্যাপী ‘ইকোগনিশন-২০১৮’। এখানে থাকবে ইকোনোমিকস এর উপর কুইজ, ডিবেট, কেস সলভিং, ওয়ার্কশপ এবং প্রেজেন্টেশন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: