সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে দরিদ্রদের মাঝে মুদি দোকানের পণ্য সামগ্রী বিতরণ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে গ্রামীন পর্যায়ে অতি দরিদ্রদের স্বাবলম্বী করতে মুদি দোকান ব্যবসার জন্য পণ্য সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার বড়চতুল ইউপির মোট ৩০ জনের মধ্যে এসব পণ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সূচনা প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর মোঃ জালাল উদ্দিন, গভার্নেন্স অফিসার মোঃ আবু সাঈদ, আইজিএ সাপোর্ট অফিসার সাইফুল ইসলাম, ইউসি হেলাল উদ্দিন, এফএফ রাশেদ আহমদ, আইডিই সূচনার টেকনিক্যাল স্পেশালিস্ট মোঃ দেলোয়ার হোসেন, ইউপি সদস্য আজিজুর রহমান, তাজ উদ্দিন, আফতাব উদ্দিন, জাহাঙ্গীর আলম, ওলিউর রহমান, আব্দুল মুতলিব, আফতাব উদ্দিন, ইউপি সচিব আব্দুল জব্বার প্রমুখ। জানা যায় এ সময় সূচনা প্রকল্পের উদ্যেগে জনপ্রতি ৮ হাজার টাকা মূল্যের পণ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য- গ্রামীন পর্যায়ে অতি দরিদ্রদের পুষ্টি উন্নয়ন সহ তাদের স্বাবলম্বী করার জন্য মূলত সূচনা প্রকল্প তাদের এ কার্যক্রম দীর্ঘদিন থেকে চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউপিতে তারা দরিদ্র ও অতিদরিদ্রদের চিহ্নিত করে মুদি দোকান সহ বিভিন্ন আয়বর্ধক মূলক ব্যবসা করে স্বাবলম্বী করতে এসব পণ্য সামগ্রী বিতরণ করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: