সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুয়ার খবর প্রকাশ করায় সংবাদিককে গুলি

নিউজ ডেস্ক:: রাজশাহী নগরীতে জুয়াড়িদের ছোড়া গুলিতে অন্তর আলী (২০) এক যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নগরীর রাণীবাজার মোড়ে এই ঘটনা ঘটে। আহত অন্তরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। এরা হলেন- সবুজ (২৪) ও আরিফুর (২৫)। এদের এক জনের কাছ থেকে গুলি ভর্তি পিস্তল উদ্ধার করা হয়েছে।আহত অন্তর নওগাঁর জেলার মান্দা উপজেলায় দেলুয়াবাড়ি এলাকার গোলাম রাব্বানীর ছেলে।

‘দৈনিক উপচার’নামে রাজশাহীর একটি পত্রিকায় জুয়ার আসরের খবর প্রকাশের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন নূরে ইসলাম মিলন। তিনি নিজেকে গণমাধ্যমটির ভারপ্রাপ্ত সম্পাদকও দাবি করেন। তার দাবি, আহত অন্তর সম্পর্কে তার ভাতিজা। অন্তরও দৈনিক উপচারে কাজ করেন।

মিলন জানান, বুধবার রাতে উপচারে জুয়ার আসর নিয়ে একটি সংবাদ প্রকাশ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে কয়েকজন জুয়াড়ি বৃহস্পতিবার সকালে তার বাড়ির সামনে গিয়ে গালাগালি করে। তবে তখন তিনি বাড়িতে ছিলেন না। সকাল সাড়ে ৯টার দিকে রাণীবাজার এলাকায় তিনি মোটরসাইকেল মেরামত করাচ্ছিলেন। এ সময় জুয়াড়িরা সেখানে গিয়ে তাকেসহ তিনজনকে মারধর করে চলে যায়।

Rajshahi-Photo

তিনি আরও জানান, দুপুরে জুয়াড়িরা আবারও রাণীবাজারে গিয়ে তার সঙ্গে কথা বাকবিতণ্ডা শুরু করে। এ সময় তার সঙ্গে ভাতিজা অন্তরও ছিলেন। কথা কাটাকাটির একপর্যায়ে জুয়াড়িরা তার সামনেই অন্তরের তলপেটে গুলি করে। পালিয়ে যাবার সময় স্থানীয়রা কয়েকজনকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে যায়।

এর আগে সকালে মোয়াজ্জেম হোসেন লিটন নামে আরেক যুবকের শরীর গরম পানি দিয়ে ঝলসে দেয় জুয়াড়িরা। তিনি নগরীর সপুরা এলাকার বাসিন্দা। লিটন সাংবাদিকদের জুয়ার আসরের তথ্য দিয়েছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে তার ওপর এই বর্বতরা চালায় তারা। আহত লিটন রামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, অন্তরকে গুলি করার পর সেখান থেকে সবুজ ও আরিফুর রহমান নামে দুই যুবককে আটক করে থানায় নেয়া হয়েছে। সবুজ কাছ থেকে অস্ত্রটি জব্দ করা হয়েছে।

আর গরম পানি দিয়ে লিটনকে ঝলসে দেয়ার খবরও পেয়েছেন। এ বিষয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে বলে জানান তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: