সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহপরানে সার্ক ইন্টারন্যাশনাল স্কুল বাংলাদেশের অভিভাবক সমাবেশ

সিলেট সদর উপজেলার ৪ নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ বলেছেন, শিক্ষা হচ্ছে এমন একটি মাধ্যম যেটি মানুষের অন্তরকে জাগিয়ে তুলে। মানুষকে প্রকৃত সুনাগরিক হিসেবে গড়ে তোলে। শিক্ষার অর্থ এই নয় যে, শুধু জিপিএ ৫ বা গোল্ডেন এ প্লাস অর্জন করা, শিক্ষার একমাত্র উদ্দেশ্য হচ্ছে মনুষ্যত্ব অর্জন করা। মানবিক জ্ঞান অর্জনের মাধ্যমে নিজের জীবনকে প্রস্ফুটিত করার নামই শিক্ষা। তিনি বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালে সিলেটের খাদিমপাড়া ইউনিয়নে অবস্থিত সার্ক ইন্টারন্যাশনাল স্কুল বাংলাদেশ শাহপরান ক্যাম্পাস আয়োজিত সেমিষ্টার পরবর্তী ফলাফল প্রকাশ, অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের অধ্যক্ষ ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহি উদ্দিন ফারুক এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সুজন তালুকদারের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলার সাবেক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলতাফুল হক, সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর জাকির হোসেন, কো-অর্ডিনেটর আব্দুল কাইয়ুম, কলেজের মিডিয়া কো-অর্ডিনেটর তাওহীদুল ইসলাম। অভিভাবকের পক্ষে বক্তব্য রাখেন নারায়ন চন্দ্র। স্বাগত বক্তব্য রাখেন শাহপরান ক্যাম্পাসের ইনচার্জ শাহ নেওয়াজ।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের সেমিস্টার পরবর্তী ফলাফল প্রকাশ করা হয় ও প্রতিষ্টানের শির্ক্ষাথীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশন করে। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: