সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাখাই ও বাহুবলে পেট্রোল বোমা ও ককটেলসহ বিস্ফোরক দ্রব্য উদ্ধার

হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জের লাখাই ও বাহুবল উপজেলা থেকে পেট্রোল বোমা ও ককটেলসহ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করেছে পুলিশ। বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী ও লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল থানা পুলিশ বুধবার রাত ১টার দিকে উপজেলার মিরপুর থেকে পরিত্যক্ত অবস্থায় ৬টি ককটেল ও ৬টি পেট্রোল বোমা উদ্ধার করেছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। ওসি আরও বলেন, ‘পুলিশ ধারণা করছে যে, নাশকতার জন্য কোনও চক্র বিস্ফোরক দ্রব্যগুলো ওই স্থানে রেখেছিল।’

এদিকে লাখাইয়ে পেট্রোল বোমাসহবিভিন্ন ধরনের ২৩টি বিস্ফোরক জব্দ করেছে পুলিশ। এই ঘটনায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদসহ ১২ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, মঙ্গলবার রাতে গোপন সূত্রে জানা যায় যে-উপজেলার বুলা বাজারে একদল লোক নাশকতা পরিকল্পনার জন্য গোপন বৈঠক করছে। এসময় পুলিশ অভিযান চালালে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ২২টি চকলেট বোমা, ২টি পেট্রোল বোমা এবং ১টি বারুদ ভর্তি টিনের বক্সসহ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করে।

ওসি আরও জানান, এ ঘটনায় লাখাই থানার উপ-পরিদর্শক আবুল বাশার বাদী হয়ে লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াদুদসহ ১২ নেতাকর্মীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

তিনি বলেন, ‘পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, বিএনপির একটি গ্রুপ নাশকতার পরিকল্পনার জন্য বিস্ফোরক দ্রব্যগুলো মজুদ রেখেছিল।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: