সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৭ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নানা পাটেকার আমার সঙ্গে অন্তরঙ্গ হতে চেয়েছিলেন’

বিনোদন ডেস্ক:: বলিউড থেকে টলিউড, অভিনেত্রীদের হেনস্থার খবর বহুবার প্রকাশ্যে এসেছে। সরাসরি অভিযোগ না করলেও ইন্ডাস্ট্রিতে হেনস্থা প্রসঙ্গে অনেক অভিনেত্রীই তাদের অভিজ্ঞতা শেয়ার করেছেন। আর এমন এক অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে নানা পাটেকর সম্পর্কে বিস্ফোরক দাবি করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

বলিউডের এক সময়ের হার্টথ্রব এ অভিনেত্রী লাইমলাইটে আসেন ‘আশিক বানায়া আপনে’ছবিতে অভিনয়ের মাধ্যমে। ইমরান হাশমির বিপরীতে ওই ছবিতে তার রসায়ন দারুণ প্রশংসিত হয়। হাজারও ভক্ত-তরুণের মনে ঝড় তোলেন সাহসী সব পোশাকে।

সাক্ষাৎকারে তনুশ্রী আরও জানান, এক ছবির শুটিংয়ে তাকেও নানা পাটেকারের হেনস্থার মুখে পড়তে হয়েছিল। এখানেই থেমে থাকেননি নানা পাটেকার। তনুশ্রীকে হেনস্থার পর তার সঙ্গে ছবিতে অন্তরঙ্গ দৃশ্যের দাবিও করেছিলেন নানা।

তনুশ্রী আরও বলেন, আমার নাম নিতে অসুবিধা নেই। ছবির পরিচালক ছিলেন শামি সিদ্দিকি, পরিচালক রাকেশ সারাঙ্গ ও কোরিওগ্রাফার ছিলেন গণেশ আচার্য। ছবিতে আমার একটা গানে একা পারফর্ম করার কথা ছিল। কিন্তু নানার দাবি ছিল সেই গানে তিনিও থাকবেন। আমি যখন প্রযোজক-পরিচালককে অভিযোগ করলাম, উনি আমার কাছে আসার চেষ্টা করছেন। ওনাকে দূরে থাকতে বলুন। তখন আমার অভিযোগ শোনার আগেই নানা আরও একটি দাবি জানায়। গানে আমার সঙ্গে অন্তরঙ্গ নাচের দাবি করেন তিনি। ইন্ডাস্ট্রিতে নতুন, অল্পবয়সী অভিনেত্রী হলেই তার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য করতে হবে।

jagonews

আশিক বায়ানা আপনের সাফল্যের পর একাধিক ছবিতে কাজ করেছেন তনুশ্রী। তবে সেভাবে আর দর্শকের মনে জায়গা করতে পারেননি এ অভিনেত্রী। তাই হঠাৎ করেই বলিউড থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। এখন থাকেন আমেরিকাতে। ফের দেশে ফিরেছেন তিনি। তবে বলিউডে ফিরবেন কি না তা এখনও স্পষ্ট করেননি বাঙালি এ অভিনেত্রী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: