সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোতোয়ালী থানা কর্তৃক উল্লেখযোগ্য ১৯০টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি

ডেইলি সিলেট ডেস্ক:: কোতোয়ালী মডেল থানা কর্তৃক উল্লেখযোগ্য ১৯০টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি হয়েছে। এর মধ্যে গত ৫ দিনে নিস্পত্তি হয়েছে ৮৭ টি গ্রেফতারী পরোয়ানা। সিলেট মেট্রোপলিট পুলিশ এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মোহাম্মদ সেলিম মিঞা কতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে গত ২০ সেপ্টেম্বর যোগদানের পর থেকে গ্রেফতারী পরোয়ানা তামিলের লক্ষ্যে দিন-রাত বিশেষ অভিযান পরিচালনা করছেন। এর মধ্যে গত পাঁচ দিনে ১৬টি জি.আর, ১৬টি সি.আর, ৯টি সি.আর সাজা গ্রেফতারী পরোয়ানা তামিল ও অন্যান্য ভাবে ৪৬টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তিসহ সর্বমোট ৮৭টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১ থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত জি.আর/সি.আর/সাজা পরোয়ানাসহ মোট ১০৩টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে। এর মধ্যে ২১টি জি.আর, ১৭টি সি.আর, ২টি সি.আর সাজা তামিল এবং অন্যান্য ভাবে ৬৩টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা হয়।

এছাড়া, গত ১ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত জি.আর/সি.আর ও সাজা পরোয়ানাসহ সর্বমোট ১৯০টি গ্রেফতারী পরোয়ানা তামিলসহ অন্যান্য ভাবে নিষ্পত্তি করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: