সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ইন্তেকাল করেছেন ১৩৯ বাংলাদেশি হাজি

নিউজ ডেস্ক:: এবার হজে মোট ১৩৯ জন হাজি মৃত্যুবরণ করেন। তাদের সৌদি আরবে দাফন করা হয়েছে। এ তথ্য জানিয়েছে ধর্ম মন্ত্রণালয়। বুধবার জাতীয় সংসদে অনুষ্ঠিত ধর্মবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৩৮তম বৈঠকে এ তথ্য জানানো হয়।

তবে ধর্ম মন্ত্রণালয়ের হজ বুলেটিনে বলা হয়েছে, সৌদি আরবে মোট ১৪০ জন হাজি ইন্তেকাল করেছেন। এদের মধ্যে পুরুষ-১১৯ জন, নারী-২১জন। আর এই ১৪০ জনের মধ্যে মক্কায় ৮৫ জন, মদিনায় ২২ জন, জেদ্দায় ৫ জন, মিনায় ১৮ এবং আরাফায় ১০ জন ইন্তেকাল করেছেন।

কমিটির সভাপতি বজলুল হক হারুনের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য হাবিবুর রহমান মোল্লা এমপি, এ.কে.এম.এ আউয়াল (সাইদুর রহমান) এমপি, সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি এমপি, মো. মকবুল হোসেন এমপি এবং মোহাম্মদ আমির হোসেন এমপি অংশ নেন।

৩৭তম বৈঠকে গৃহীত সিদ্ধান্তগুলোর বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন এই বৈঠকে উপস্থাপন করা হয় এবং এ বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। বৈঠকে হজ কার্যক্রম সফলভাবে সম্পাদিত হওয়ায় এর সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ এবং আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানায় কমিটি।

বৈঠকে হজ থেকে প্রাপ্ত অতীত অভিজ্ঞতার আলোকে হজের পরিকল্পনা প্রণয়নের জন্য মন্ত্রণালয়কে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: