সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাচ্ছে : নাসিম

নিউজ ডেস্ক:: বিএনপি পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার (২৬ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বাংলাদেশ বাস্তুহারা লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ২০ তলা ভবনে বস্তিবাসীদের পুনর্বাসন উপলক্ষে আয়োজিত সভায় তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, রাজধানীর মহানগর নাট্যমঞ্চে শনিবার (২৯ সেপ্টেম্বর) ১৪ দলের পূর্ব ঘোষিত কর্মসূচি। আর বিএনপির সোহরাওয়ার্দী উদ্যানের কর্মসূচি ছিল ২৭ সেপ্টেম্বর। বিএনপি কারো সঙ্গে কোনো কথা না বলেই কর্মসূচির সময় পরিবর্তন করেছে। তারা পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাচ্ছে।

তিনি বলেন, বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সংঘাত করতে চাইলে তার ফল ভালো হবে না। আমরা শান্তি চাই, নির্বাচন চাই, সহিংসতা চাই না। তবে কেউ সংঘাত করতে চাইলে পরিণাম ভালো হবে না।

মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী আসছে ডিসেম্বরে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। জনগণ তাদের পছন্দের দলকে ভোট দিয়ে বিজয়ী করবে। কিন্তু নির্বাচন এলেই বিএনপি-জামায়াত তা বানচালের চক্রান্ত শুরু করে। তারা সংবিধান ও আইন কিছুই মানে না। তারা আবার জনবিচ্ছিন্ন নেতাদের নিয়ে ঘুঁটি পাকিয়েছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি আবার দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। এ লক্ষ্যে তারা চক্রান্তে লিপ্ত রয়েছে। কিন্তু বার বার ঘুঘুকে আর ধান খেতে দেয়া হবে না। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রয়েছে। তাই পৃথিবীর কোনো শক্তিই নির্বাচনকে ঠেকাতে পারবে না।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শনিবার মহানগর নাট্যমঞ্চের ১৪ দলের সভায় উপস্থিত থাকবেন। সেখান থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে। গত ১০ বছরে যারা আন্দোলন করতে পারেনি, আগামী এক মাসেও তারা আন্দোলন করতে পারবে না। অক্টোবর মাসে আমরা সারাদেশে জেলা ও উপজেলায় সভা-সমাবেশ করব। শুধু রাজধানী নয় সারাদেশ ১৪ দলের দখলে রাখা হবে।

নসিম বলেন, কেন্দ্রীয় ১৪ দলের নেতাকর্মীদের দায়িত্ব হবে শনিবারের সমাবেশে যোগ দেয়া। আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও সমাবেশে যোগ দিবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে উন্নতি দিকে এগিয়ে নিয়ে গেছেন তাতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে। কোনো চক্রান্ত করে লাভ হবে না।

সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আবু আহম্মেদ মান্নাফী।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: