সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৮ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্গাপূজা নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা

নিউজ ডেস্ক:: হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজাকে ঘিরে ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বুধবার বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সম্পর্কিত সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি। সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে সভার বিষয়টি জানায় পুলিশ হেড কোয়ার্টার্স।

তিনি বলেন, কোনো ব্যক্তি বা গোষ্ঠী ধর্মীয় অনুভূতিতে আঘাত করতে পারে, এমন প্রচারণা চালালে তা বন্ধ করার এবং তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দিচ্ছি।

ড. জাবেদ পাটোয়ারী যথাযথ ভাবগাম্ভীর্য বজায় রেখে নিরাপদে দুর্গাপূজা উদ্যাপনের জন্য নিষ্ঠা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন।

igp

তিনি প্রতিমা তৈরির সময় স্বেচ্ছাসেবক নিয়োগ, পূজা মন্ডপে সিসি ক্যামেরা ও অগ্নিনির্বাপণ যন্ত্র স্থাপন এবং হ্যান্ড মেটাল ডিটেক্টর ব্যবহারের জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

‘অন্য ধর্মের প্রতি সম্মান প্রদর্শনের মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে’,- বলেন আইজিপি।

পুলিশ প্রধান আশা প্রকাশ করে বলেন, সকলের সম্মলিত প্রচেষ্টায় অতীতের মতো এবারও দেশব্যাপী শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপিত হবে।

সভায় পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিপি (এএন্ডও) মো. মোখলেসুর রহমান, অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মো. মহসিন হোসেন, অতিরিক্ত আইজিপি (এফএন্ডডি) মো. মইনুর রহমান চৌধুরী, জেলা পুলিশ সুপার (এসপি), বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী, ঢাকা মহানগর সর্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্র নাথ মজুমদার, এনএসআই, ডিজিএফআই, আনসার ও ভিডিপি, ঢাকার দুই সিটি কর্পোরেশন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: