সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাউয়া বাজারের বিভিন্ন খাবারের হোটেল ও ফার্মেসীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলার ছাতকের জাউয়া বাজারে বিভিন্ন খাবারের হোটেল ও ফামের্সীতে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার(২৬ সেপ্টেম্বর) দুপুরে জাউয়া বাজারে বাজার মূল্য তদারকি ও ভেজালমুক্ত খাদ্য নিশ্চিতকরণে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। সুনামগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংলক্ষণ অফিসের সহকারি পরিচালক নুর হোসেন’র নেতৃত্বে ও সুনামগঞ্জ র‌্যাব-০৯ এর এএসপি আব্দুল খালেক ও ডিএডি নাসিম রেজার সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত অভিযানকালে খাদ্য সামগ্রী বিক্রীর এ সকল প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ দেখতে পায় ভ্রাম্যমাণ আদালত। এ অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর আওতায় ৫ টি প্রতিষ্ঠানকে পচাঁ, বাসি ও নোংরা খাবার বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এদের মধ্য জাউয়া বাজার ইসলাম রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা, তিন ভাই রেষ্টুরেন্টকে ৪ হাজার টাকা,মসান্না রেষ্টুরেন্টকে ৩ হাজার টাকা,তাওহিদা রেষ্টুরেন্টকে ৪ হাজার টাকা,হাবিব বেকারীকে ২ হাজার টাকা ও রাজা ফার্মেসীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
এদিকে অভিযানের খবর পেয়ে বেশ কয়েকটি মিষ্টির দোকানী ও ফল ব্যবসায়ীরা জরিমানার অর্থ এড়াতে দোকান বন্ধ করে পালিয়ে যায় দোকানিরা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: