সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে ৫ দফা দাবীতে মৌন মিছিল ও স্মারকলিপি প্রদান

সুনামগঞ্জ প্রতিনিধি:: সারা দেশের ন্যায় বাংলদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে মৌন মিছিল ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকালে বাংলদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে সংগঠনের সভাপতি মো.কুতুব আলীর নেতৃত্বে শহরের সড়ক ও জনপথ বিভাগের সামনে থেকে মৌন মিছিলটি বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.হারুনুর রশিদের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান,শুক্কর আলী,সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,মোঃ ইয়াকুব মিয়া,মো.সাইজুদ্দিন প্রমুখ।

সংগঠনের সভাপতি মো. কুতুব আলী বলেন,১৯৮৮ সাল থেকে প্রতিষ্ঠিত এই সংগঠনটি আউট সোসিং এর মাধ্যমে নিয়োগ প্রথা বাতিল,টাইমস্কেল ও সিলেকশন গ্র্যাড পূর্ণঃবহালসহ পূর্বের ন্যায় শতভাগ পেনশন প্রদান এবং গ্রেচুয়িটি ১ টাকায় ৫ শত টাকা নির্ধারন করতে হবে। সচিবালয়ের সাথে সংঘতি রেখে সমকাজের সম মর্যাদা পদবী পরিবর্তন করতে হবে,দ্রুব্যমূল্যের উধর্বগতির কারণে মানসম্মত রেশন,পাহাড়ি ভাতা, হাওর ভাতা পর্যটন ও দূর্যোগ ভাতা,আইএলও কনভেনশনের ৮৭ এবং ৯৮ ধারা মোতাবেক ঢ্রেড ইউনিয়ন করার অধিকার ফিরিয়ে দেয়াসহ এই ৫দফা দাবী প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: