সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হরিপুরে মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার দুপুর ১২টার দিকে স্থানীয় বালিপাড়া ও হাউদপাড়া গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ শুরু হয়। এসময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সিলেট-তামাবিল সড়কে অবস্থান নিলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে দুই পক্ষের ছাত্রদের মধ্যে মারামারির ঘটনাকে কেন্দ্র করে তা গ্রামপর্যায়ে চলে যায়। এসময় উভয় গ্রামের লোকজন মাইকে ঘোষণা দিয়ে দেশীয় অস্ত্র নিয়ে হরিপুর বাজারে অবস্থান নিয়ে সংঘর্ষে জড়ায়। সংঘর্ষকারীরা সিলেট-তামাবিল মহাসড়কের দুইপাশে অবস্থান করলে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে। তবে এখনও সংঘর্ষ পুরোপুরিভাবে নিয়ন্ত্রণে আনতে পারেনি পুলিশ।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মঈনুল জাকির বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্ঠা করছেন।’ এছাড়া অতিরিক্ত ফোর্স তলব করা হয়েছে বলেও জানান তিনি।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: