সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাল্লায় মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ

শাল্লা প্রতিনিধিঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা গণমিলনায়তনে ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার, ভিশন২০২১, এসডিজি২০৩০ বাস্তবায়ন এবং নিরাপদ সড়কের জন্য নাগরিক কর্তব্য সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার, ভাইস চেয়ারম্যান মাহবুব সোবহানী চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া বেগম,শাল্লা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সাত্তার মিয়া,শাল্লা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হেলাল উদ্দিন,শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম।
অনুষ্ঠিত সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মুহাম্মদ দুলাল, হবিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, শাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামান চৌধুরী।
মতবিনিময় সভায় বক্তাগণ মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন-২০২১, এসডিজি ২০৩০ বাস্তবায়নে শাল্লা উপজেলার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ নানাবিধ উন্নয়ন কর্মকাণ্ডের উপর আলোকপাত করে বক্তব্য প্রদান করেন।
মতবিনিময় সভায় এলাকার উন্নয়নে আরও বক্তব্য রাখেন বাহাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাবানন্দ দাস, সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, সাংবাদিক বকুল আহমেদ তালুকদার, সাংবাদিক পিসি দাস পিযুষ ও অন্যান্য সুধী জন।
মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক একটি বাড়ি একটি খামার প্রকল্পের, পল্লী সঞ্চয় ব্যাংকের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
এসময় একটি বাড়ি একটি খামার প্রকল্পের শাল্লা উপজেলা সমন্বয়কারী মিজানুর রহমান, উক্ত মাঠ সহকারী দিপন কান্তি তালুকদার, মাঠ সহকারী পূর্ণিমা দাস, সঞ্জয় সমাজপতি, জুনিয়র অফিসার (মাঠ) মোঃ আব্দূর রশিদ ও উনার সঙ্গে আগত বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া তিনি শাল্লা থানা, গোবিন্দ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়, শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়,শাল্লা উপজেলা ভূমি অফিস, হাসপাতাল, মুক্তি যোদ্ধা কমপ্লেক্স ভবন, ইউনিয়ন ভূমি অফিস-ঘুঙ্গিয়ার গাওঁ, উপজেলা সদরস্থ ঘুঙ্গিয়ার গাঁও বাজারের অভ‍্যন্তরিন রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: