সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘শহিদুল আলমের ডিভিশন নিয়ে আপিলে যাচ্ছি অন্য প্রশ্নে’

নিউজ ডেস্ক:: শহিদুল আলমের ডিভিশন দেয়ার পরও রাষ্ট্রপক্ষের করা আপিলের বিষয়ে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, ‘ইতোমধ্যে তাকে ডিভিশন দিয়ে দিয়েছেন। কিন্তু আমরা আপিলে যাচ্ছি অন্য প্রশ্নে, এভাবে হাইকোর্ট আদেশ দিতে পারেন কি-না। কেননা, এতে একটি পথ উন্মুক্ত হয়ে যাবে। সকলেই এভাবে রিট করে ডিভিশন নিয়ে নেবে।’

ডিভিশন দিতে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের লিভ টু আপিলের শুনানির দিন ধার্য হওয়ার পর তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

আলোকচিত্রী ড. শহিদুল আলমকে কারাগারে ডিভিশন দেয়ার বিষয়ে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ থেকে স্থগিত চাওয়া নিয়ে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেন, ইতোমধ্যে কারাগারে তাকে ডিভিশন দিয়ে দিয়েছেন। কিন্তু আপিলে আমরা যাচ্ছি অন্য প্রশ্নে, এভাবে হাইকোর্ট আদেশ দিতে পারেন কি-না। কেননা, এতে একটি পথ উন্মুক্ত হয়ে যাবে। সকলেই এভাবে রিট করে ডিভিশন নিয়ে নেবে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলায় কারাগারে থাকা আলোকচিত্রী শহিদুল আলমকে কারাগারে ডিভিশন দিতে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের লিভ টু আপিলের শুনানির জন্য ১ অক্টোবর দিন ঠিক করেছেন আপিল বিভাগের চেম্বারজজ আদালত।

এ সংক্রান্ত আবেদনের শুনানি নিয়ে মঙ্গলবার চেম্বার বিচারপতি মোহাম্মদ ইমান আলী এই আদেশ দেন।

উল্লেখ্য, গত ৫ আগস্ট রাতে রাজধানীর ধানমন্ডির বাসা থেকে আলোকচিত্রী শহিদুল আলমকে আটক করে ডিবি পুলিশ। পরের দিন ৬ আগস্ট তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করে তারা।

মামলায় শহিদুল আলমের বিরুদ্ধে ফেসবুক ও ইলেকট্রনিক মিডিয়ায় সরকারের বিরুদ্ধে অপপ্রচার ও শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে মিথ্যা তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করার অভিযোগ আনা হয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: