সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃহত্তর মদিনা মার্কেট‘র সর্বস্তরের ব্যবসায়ীদের তিন কাউন্সিলকে সংবর্ধনা সভা

বৃহত্তর মদিনা মার্কেট এর সর্বস্তরের ব্যবসায়ী ও সংবর্ধনা বাস্তবায়ন পরিষদ‘র উদ্যোগে রবিবার রাতে নগরীর মদিনা মার্কেট বাজারের ব্যবসাীয় প্রধান উপদেষ্ট ও ৯নং ওয়ার্ডের ৪বারের কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান ও ৮নং ওয়ার্ডের ২বারের কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ এবং সংরক্ষিত ৭,৮ ও ৯নং ওয়ার্ডের ২বারের মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনুকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

ব্যবসায়ী আলহাজ্ব মাসুক চৌধুরী মাসুক মিয়ার সভাপতিত্বে ও চেয়ারম্যান এবং মদিনা মাকের্টের ব্যবসায়ী মিজানুর রহমান জিতু ও ব্যবাসীয় সাফায়েত খানের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা পরিষদ‘র চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেন সৎ ব্যবসার মাধ্যমে মানুষ সাফল্য অর্জন করতে পারে। আপনারা যারা ব্যবসায়ী অবশ্যই আপনাদের প্রতিষ্ঠানের প্রতি শ্রদ্ধা রাখবেন এবং গ্রাহকদের প্রতি সম্মান জানাবেন। তাহলে সহজেই ব্যবসা বাণিজ্য উন্নতির পথে এগিয়ে যাবে। আর আপনারা যে দাবী টুকু উত্তাপন করেছেন তা অচিরেই আপনাদের আশাপূরর্ণ করা হবে। পাবলিক টয়লেট, ডাসবিন, ওভার ব্রীজ এগুলো আপনাদের যুক্তিক দাবী। বিশেষ অতিথি বক্তব্যে রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, সংবর্ধীত অতিথি বক্তব্য রাখেন কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান, কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ, কাউন্সিলর রেবেকা বেগম রেনু, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির আইন উপদেষ্টা এডভোকেট আব্দুল মুকিত জাহাঙ্গীর, উপদেষ্ঠা হাজী ইন্তাজ আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো: জাকির হোসেন।

এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত বক্তব্য রাখেন সংবর্ধনা পরিষদ এর আহবায়ক মো: জুবেল আহমদ, সদস্য আব্দুল বাছিত মহসিন, সাইদুর রহমান, আব্দুল জব্বার শাহী, মাহবুর রহমান মাহবুব, আব্দুস সত্তার, মাসুক মিয়া আশিক। আরও উপস্থিত ছিলেন, মিছবাউজ্জামান খান, আব্দুস ছাত্তার, বদরুল আহমদ, বশির আহমদ, আতিকুর রহমান আতিক, আব্দুর জব্বার, কামরুজ্জামান জামাল,সার্বিক সহযোগিতায় সাহবুদ্দিন। অনুষ্ঠান শুরুতে অতিথি বৃন্দকে ফুলদিয়ে বরণ করেন ব্যবসায়ী ও পরিবহন সেক্টরে নেতাকর্মীরা। শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি এবং সংবর্ধীত অতিথিবৃন্দকে কেষ্ট দিয়ে সম্মানানা প্রদান করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: