সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৮ সেকেন্ড আগে
রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘অসুস্থ্য বাউল শিল্পী ঈমান আলীকে সরকারি আর্থিক সহায়তা প্রদান করা হউক’

সিলেট বেতার কেন্দ্রের প্রবীণ বাউল কণ্ঠশিল্পী মো. ঈমান আলী গুরুতর অসুস্থ। তাঁর চিকিৎসার সাহায্যার্থে স্বেচ্ছাসেবী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নূপুর বেতার শ্রোতা ক্লাব সিলেটের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় ২২ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ক্লাব সভাপতি বেতার কণ্ঠশিল্পী তুহিন আহমেদের সভাপতিত্বে, সাংগঠনিক সম্পাদক কণ্ঠশিল্পী পল্লবী দাস মৌ ও বেতারের ঘোষক তামান্না জাহান এনির যৌথ পরিচালনায় বক্তারা বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, শিল্পী শিল্পীরই জন্য। আসুন আমরা সবাই এই প্রবীণ বাউল শিল্পীর পাশে দাঁড়াই এবং সাহায্যের হাত বাড়িয়ে দেই। বক্তারা বিত্তবান শিল্পীদের সহায়তার পাশাপাশি বর্তমান সরকারকে এই শিল্পীর জন্য আর্থিক সহায়তা প্রদানের জোর দাবী জানান। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সদস্য সচিব এ.কে. এম. কামরুজ্জামান মাছুম ও ক্লাব সেক্রেটারী কণ্ঠশিল্পী শুপ্রিয়া দেব অনন্যা।

অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. হাবিবুর রহমান মজলাই, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক এম. এ. মহিত, ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. শাহাব উদ্দিন, বিশিস্ট বাউল শিল্পী বিরহী কালা মিয়া।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কণ্ঠশিল্পী পঙ্কজ দেব, বাউল শিল্পী সৌরভ সোহেল, বাউল সৈয়দ আবুল কাশেম সরকার, প্রবীণ কণ্ঠশিল্পী কামরুন্নেছা সায়মা, গীতিকার এম এ কাশেম সরকার, বাহা উদ্দিন বাহার, মাসুম পারভেজ, বাউল তানিয়া সরকার প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: