সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক

নিউজ ডেস্ক:: সিলেটের বিশ্বনাথে গোপন বৈঠক চলাকালে দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা দক্ষিণ জামায়াতের সাধারণ সম্পাদক লোকমান আহমদসহ জামায়াতের ১৭ জন নেতা কর্মীকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

রোববার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা জামায়াতের নায়েবে আমির এমাদ উদ্দিনের গন্ধারকাপন গ্রামের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত ৭টি মোটরসাইকেল, ৮টি জেহাদি বই, ২টি চাঁদা আদায়ের রশিদ বই, ১টি সাদা খাতা ও চাঁদা গ্রহণের তালিকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা দক্ষিণ জামায়াতের সাধারণ সম্পাদক লোকমান আহমদ, উপজেলা জামায়াতের আমির আব্দুল কাইয়ুম, নায়েবে আমির মাষ্টার এমাদ উদ্দিন, এএইচএম আখতার ফারুক, সাধারণ সম্পাদক মতিউর রহমান, উপজেলা জামায়াত নেতা আব্দুল মালিক, আব্দুন নুর, এখলাছুর রহমান, বাবুল মিয়া, কালাম আহমদ, জাহেদুর রহমান, রজব আলী, তালেব আহমদ গোলাপ, আনোয়ার হোসেন, আব্দুস শহিদ, আব্দুল মুকসেদ আকতার ও নুরুল ইসলাম।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, তারা সবাই সরকার বিরোধী ষড়যন্ত্রের জন্য ওই গোপন বৈঠক করতে সমবেত হয়েছিলো। এমন খবর পেয়ে তাদেরকে আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চলছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: