সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিজিটাল বাংলাদেশের স্থপতি জয় : পলক

dav

নিউজ ডেস্ক:: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের স্থপতি। আইসিটি এখন বাংলাদেশের পরিচয় নতুনভাবে বহন করছে।

রোববার সন্ধ্যায় ঢাকা ক্লাবে অগমেডিক্স বাংলাদেশের আয়োজনে ‘অগমেডিক্স স্ক্রাইব অ্যাসিভার্স নাইট’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে ১৬০ জন স্ক্রাইবকে সংবর্ধনা দেয়া হয়।

পলক বলেন, আইসিটিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে আরও অনেক দূর এগিয়ে যাবে বাংলাদেশ।

তিনি আরও বলেন বাংলাদেশ আওয়ামী লীগ যে ডিজিটাল ভিশন নিয়ে এগিয়ে যাচ্ছে তার গতিকে আরও উন্নত করবে স্বাস্থ্যসেবায় অগমেডিক্স-এর এই উদ্যোগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী। আয়োজিত অনুষ্ঠানে এলআইসিটি এসইআইওই, বাক্কোসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ এবং তথ্য প্রযুক্তি খাতের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

অগমেডিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রাশেদ মুজিব নোমান বলেন, এলআইসিটি প্রকল্পের সরাসরি সহযোগিতায় অগমেডিক্স মধ্যম আয়ের জনগোষ্ঠী তৈরি করে ডিজিটাল বাংলাদেশ ২০২১ এর লক্ষ্য পূরণে সাফল্যের সঙ্গে এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও বাংলাদেশ সরকারের তথ্য প্রযুক্তি বিভাগের সমর্থন অব্যাহত থাকবে, যা প্রযুক্তি নির্ভর স্ক্রাইব সেবার মাধ্যমে তরুণদের জন্য বৈদেশিক মুদ্রা উপার্জনের পরিবেশ প্রতিষ্ঠা করতে সাহায্য করবে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: