সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রী ও সংসদ সদস্যবৃন্দকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল

মহান জাতীয় সংসদে কওমি মাদরাসার দাওরায়ে হাদীসের সনদকে মাস্টার্স এর সমমানের বিল পাশ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্যবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানান আযাদ দ্বীনী এদারায়ে তা’লীম বাংলাদেশ ( কওমি মাদরাসা বোর্ড বাংলাদেশ) এর উদ্যোগ রবিবার বিকালে নগরীর সোবাহানিঘাট পয়েন্টে থেকে শুকরিয়া মিছিল শুরু হরে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত পথসভায় মাধ্যেমে শেষে হয়।

আযাদ দ্বীনী এদারায়ে তা’লীম বাংলাদেশ এর ছদর আল্লামা শায়খ জিয়া উদ্দিন এর সভাপতিত্বে ও মুহতামিম আঙ্গুরা মোহাম্মদপুর এবং এদারা মহাসবিচ শায়খ মাওলনা আব্দুল বছীর সুনামগঞ্জীর পরিচালনায়, শুরকিয়া মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভায় বক্তক্য রাখেন, মাওলানা এনামুল হক মুহতামিম বহরগ্রাম মাদারাসা, মাওলানা ইউসুফ খাদিমানী মুহতামিম রামধা মাদরাসা, মাওলানা তালিব উদ্দিন মুহতামিম রেঙ্গা মাদরাসা, মাওলনা জুবায়ের আহমদ মুহতামিম নয়াসড়ক মাদরাসা,মাওলনা সৈয়দ আব্দুর রহমান শিক্ষক বারকোট মাদরাসা প্রমুখ।

সংক্ষিপ্ত পথসভায় সভাপতি বক্তব্যে বলেন কওমি মাদরাসার দীর্ঘদিনের কামনা ও বাসানা আজ পুরণ হলো বিধায় প্রধানমন্ত্রী সকল সংসদ সদস্যদেরকে ধ্যবাদ জানান এবং আরো বলেন কওমি মাদারাসা ইলমে ওহীর সঠিক দিক নির্দেশনা প্রদান করে এবং জনগণকে কওমি মাদারাসার প্রতি সুভাদৃষ্টি রাখিতে অনুরোধ জানান। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: