সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় শ্রমিক লীগ নেতার বাড়িতে হামলা, নিরাপত্তাহীনতায় পরিবার

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আবুল হোসেনের বসতবাড়িতে হামলার ঘটনায় থানায় মামলার তিনদিন অতিবাহিত হলেও ঘটনার সঙ্গে জড়িত কোনো আসামিকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এতে শ্রমিকলীগ নেতা আবুল হোসেনের পরিবার চরম নিরপত্তাহীনতায় ভুগছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আবুল হোসেন উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি হওয়ায় কারণে বিবাদীদের অনেক সমস্যা হচ্ছে। এর কারণে বিবাদীরা তাকে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার পরিকল্পনা করে। গত ১৩ সেপ্টেম্বর রাত আনুমানিক আড়াইটায় বিবাদীরা আবুল হোসেনকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালায়। এসময় বিবাদীরা আবুলকে মারধর করতে থাকে। আবুলকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা তার মেয়ে রুকশানা বেগম ও শ্যালকের স্ত্রী সুমেনা বেগমকে মারধর করে তাদের গলা থেকে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়।

এছাড়া হামলাকারীরা ঘরের আসবাবপত্র ভাঙচুর করে ড্রয়ারে থাকা নগদ ২ লাখ টাকা ও আরও ৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর থেকে শ্রমিক লীগ নেতা আবুল হোসেন নিরপত্তাহীনতায় ভুগছেন। গত ১৮ সেপ্টেম্বর উপজেলা শ্রমিক লীগ নেতা আবুল হোসেন বাদি হয়ে বড়লেখা পৌরসভার মহুবন্দ এলাকার ইরফান আলীর ছেলে জালাল আহমদ সাদ্দাম, হিনাইনগর এলাকার মৃত আকবর আলীর ছেলে ইসলাম উদ্দিন, ইয়াকুব নগর এলাকার খোকন মিয়ার ছেলে ইমন আহমদ ও একই এলাকার মাতাই মিয়ার ছেলে কামরুল ইসলাম, মহুবন্দ এলাকার আরফান আলীর ছেলে নাজিম উদ্দিনের নাম উল্লেখ ও ৭-৮ জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম জানান, আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: