সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়িকার সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক :: এক তরুণীর কাঁধে মাথা রেখেছেন খ্যাতিমান পরিচালক মহেশ ভাট। কখনও বা সেই তরুণী জড়িয়ে ধরেছেন তাকে। ঠিক এমনই ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গত বৃহস্পতিবার সত্তরতম জন্মদিন পেরিয়ে এলেন প্রবীণ পরিচালক মহেশ ভাট। এ উপলক্ষে মহেশের তিন মেয়ে বাবাকে নিয়ে নানা ছবি পোস্ট করেছেন। পাশাপাশি বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীও ইনস্টাগ্রামে ‘উইশ’করেছেন মহেশ ভাটকে। সঙ্গে মহেশের সঙ্গে তার কয়েকটি ছবিও শেয়ার করেছেন। ছবিগুলো ঘিরে প্রশ্ন উঠেছে, মহেশ কি প্রেম করছেন এ বাঙালি তনয়ার সঙ্গে?

রিয়া মহেশের আগামী ছবি ‘জালেবি’তে অভিনয় করছেন। বর্ষীয়ান পরিচালককে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে রিয়া লেখেন— ‘হ্যাপি বার্থডে টু মাই বুড্ডা’। তার পর লেখেন— ‘স্যার, এটাই আমরা— আপনি আমাকে ভালবাসায় জড়িয়ে রেখেছেন, আপনি আমাকে দেখিয়েছেন ভালবাসা কাকে বলে, আপনি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছেন, আপনি সেই হৃদয় উদ্বেল করা অগ্নিশিখা যা প্রতিটি আত্মাকে উজ্জ্বীবিত করতে পারে। আর শব্দ খুঁজে পাচ্ছি না। আই লাভ ইউ।’

এই লেখার সঙ্গে ছিল রিয়া ও মহেশের ঘনিষ্ঠ ছবি। পোস্ট করার পর থেকেই শুরু হয় নেচিবাচক মন্তব্যের বন্যা। এই বিগ বসের ঘরে থাকা অনুপ জালোটা ও জসলিন মাথারুর জুটির সঙ্গে তুলনাও শুরু হয়ে যায়। অনুপের সঙ্গে তার বর্তমান বান্ধবীর বয়সের ফারাক ৩৭ বছর। মহেশের সঙ্গে রিয়ার ফারাক অবশ্য তার থেকেও বেশি। মহেশ যেখানে জীবনের সত্তর বসন্ত পার করলেন, সেখানে রিয়া সবে ২৬!

জবাবে রিয়া তার সঙ্গে মহেশের অন্য ছবি শেয়ার করে লেখেন— ‘তু কৌন হ্যায়, তেরা নাম হ্যায় ক্যায়া, সীতা ভি ইহা বদনাম হুয়ি।’ কিশোর কুমারের সুপারহিট গান ‘কুছ তো লোগ কহেঙ্গে’র এ অন্তরা ব্যবহার করেই প্রতিবাদ জানিয়েছেন রিয়া।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: