সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রিপল ক্যামেরার ফোন আনলো স্যামসাং

তথ্যপ্রযুক্তি ডেস্ক:: আকর্ষণীয় ফিচারে মিড রেঞ্জ বা মধ্যম সারির স্মার্টফোন আনলো স্যামসাং। এর আগেও নজরকাড়ার মতো স্মার্টফোন এনেছে সংস্থাটি। তবে এই ফোনটির কয়েকটি বিশেষ ফিচার গ্রাহকদের মন সহজেই জয় করবে বলেই আশাবাদী স্যামসাং।

স্যামসাংয়ের মিড রেঞ্জ বা মধ্যম সারির এই নতুন মডেলটির নাম গ্যালাক্সি এ৭। ফোনটির দাম হতে পারে বাংলাদেশি মুদ্রায় ৩৫ হাজারের মধ্যে। ২০ সেপ্টেম্বরই দক্ষিণ কোরিয়ায় নতুন মডেলটি লঞ্চ হয়েছে।

অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৮.০ অরিও। থাকছে ডুয়াল সিমের সুবিধা, সুপার অ্যামোলেড ইনফিনিটি ফুল এইচডি প্লাস ৬ ইঞ্চি (১০৮০X২২২০ পিক্সেল) ডিসপ্লে।

গ্যালাক্সি এ৭-এ থাকবে কোয়াড কোর প্রসেসর। দু’টি ভ্যারিয়েন্টে আনা হচ্ছে এই ফোন। একটি ৪ জিবি ইন্টারনাল এবং ৬৪ জিবি এক্সটারনাল, অপরটি জিবি ইন্টারনাল এবং ১২৮ জিবি এক্সটারনাল।

ফোনটির সবচেয়ে আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ট্রিপল ক্যামেরা। ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ৮ মেগাপিক্সেলের সঙ্গে থাকছে ওয়াইড অ্যাঙ্গল লেন্স এবং ৫ এমপি ডেপ‌্থ সেন্সর।

সেলফি তোলার জন্য ২৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকছে। ট্রিপল ক্যামেরাবিশিষ্ট স্যামসাংয়ের প্রথম ফোন গ্যালাক্সি এ৭।এতে থাকবে ৩৩০০ এমএএইচ ব্যাটারি। এ ছাড়াও থাকবে ডলবি অ্যাটম অডিও এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: