সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমাদের দোষ-ত্রুটি থাকলে ক্ষমা করে দেবেন : কাদের

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হতে পারে না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, জাতীয় ঐক্যের নামে আজ যে নাট্য মঞ্চ তৈরি হয়েছে সেখানে দুই হাজার লোকও নেই। জনবিচ্ছিন্ন গুটিকয়েক লোক নিয়ে জাতীয় ঐক্য মঞ্চ তৈরি করা হয়েছে। এটা তাদের দুঃস্বপ্ন।

শনিবার বিকেলে ফেনী শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ফেনী বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত ছিল। কারণ এটা বিএনপি নেত্রী খালেদা জিয়ার এলাকা। মানুষ তার ও তার দলের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। গত ১০ বছরে ফেনীতে বিএনটি ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি।

feni

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চেয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, চাঁদেরও কলঙ্ক থাকে। আমাদের যদি কোনো দোষ-ত্রুটি থাকে তাহলে ক্ষমা করে দেবেন।

ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম’র সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাক মাহবুব-উল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জাহান আরা বেগম, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আক্রাম হোসেন হুমায়ুন, অ্যাডভোকেট আক্রামুজ্জামান, খায়রুল বাশার তপন, ফেনী পৌরসভার মেয়র হাজি আলাউদ্দিন, কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা সাইফুদ্দিন রাশেদ, জহির উদ্দিন মাহমুদ লিপটন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম, ফেনী পৌর আওয়ামী লীগ সভাপতি আবদুল করিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: