সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ মানবাধিকার কমিশন বিমানবন্দর থানা কমিটির অভিষেক অনুষ্ঠান

সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক হায়াতুল ইসলাম আকঞ্জি বলেছেন, একজন প্রতিষ্ঠিত ব্যক্তি তার পেশাগত সেবার পাশাপাশি আত্মমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারলে সে একজন পরিপূর্ণ ব্যক্তি হিসেবে নিজেকে নিয়ে গর্ববোধ করতে পারবে।
তিনি আরো বলেন, মানবাধিকার প্রতিটি মানুষের এক ধরনের অধিকার যেটা তার জন্মগত ও অবিচ্ছেদ্য। তিনি বলেন, মানুষ এ অধিকার ভোগ করবে ও চর্চা করবে, তবে এ চর্চা অন্যের ক্ষতিসাধণ ও প্রশান্তি বিনষ্টের কারণ হতে পারবে না। মানবাধিকার সব জায়গায় এবং সবার জন্য সমানভাবে প্রযোজ্য।

তিনি ২১ সেপ্টেম্বর শুক্রবার বাদ মাগরিব চৌখিদেখিস্থ শাহপরান প্রি-ক্যাডেট একাডেমির হলরুমে বাংলাদেশ মানবাধিকার কমিশন বিমানবন্দর থানার শাখা কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ মানবাধিকার কমিশন বিমানবন্দর থানার শাখার সভাপতি সাবেক কাউন্সিলর আবু নছর বকুলের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি কলামিস্ট ডা. মাওলানা লোকমান হেকিম এবং সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী কামরুল ইসলাম কামরুলের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহপরান প্রি-ক্যাডেট একাডেমির প্রধান শিক্ষক আশুতোষ দাস।

বক্তব্য রাখেন, সংগঠনের নির্বাহী সভাপতি এম এ হান্নান, সহ সভাপতি মো. ইকবাল হোসেন, মো. নাজিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, গাজী মো. জামিল, মাহবুবুর রহমান, সহ অর্থ সম্পাদক ও ইংরেজী ম্যাগাজিন দি আর্থ অব অটোগ্রাফ সম্পাদক আব্দুল কাদির জীবন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন, ব্ল্যাড ডোনার টিম এস.বি সিলেটের সভাপতি সুরাইয়া বকুল বুশরা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন নেওয়াজ, সহ সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী, আলমগীর হোসেন, আব্দুস সাত্তার সরদার, আইন বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, অর্থ সম্পাদক তৌরিছ মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা বুরহান উদ্দিন, সহ ধর্ম সম্পাদক মনির মিয়া, ইফতেহার হোসেন সোহেল, কবি কামাল আহমদ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহপরান সাহিত্য ফোরামের অর্থ সম্পাদক বুরহান উদ্দিন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: