সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহিলা ভেবে শারীরিক সম্পর্ক, তারপর যা হলো…

নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগমাধ্যমে এক মেয়ের আবেদনময়ী ডাক। সেই ডাকে সারা দিলেন প্রায় ১৫০ জন পুরুষ। শারীরিক সম্পর্কের সময় জানতে পারলেন, তিনি আসলে মেয়ে নন। বাস্তবিক পুরুষ।

ডেইলি মেইল জানিয়েছে, সম্প্রতি ফ্লোরিডা থেকে ব্রায়ান ডেনেউমোস্টিয়ের নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি মেয়েদের পোশাক পরে সোশ্যাল সাইটে অশ্লীল ছবি দিয়ে এসকর্ট সার্ভিসের প্রোফাইল খুলেছিলেন। সেখানে টোপ দিয়ে বিভিন্ন পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করতেন। পরে লুকিয়ে ভিডিও করে পর্ন সাইটে আপলোড করে মোটা টাকা আয় করতেন ব্রায়ান।

৩২ বছর বয়সী ব্রায়ানের বিরুদ্ধে অভিযোগ শুনেই চমকে গিয়েছেন তদন্তকারীরা। ভিডিও করার বিষয়টি ব্রায়ান ছাড়া আর কেউ জানতেন না।

সম্প্রতি পুলিশের কাছে তিন যুবক অভিযোগ দায়ের করেন। তারা দাবি করেন, ব্রায়ান মহিলা ছিলেন, এমনটাই তারা ভেবেছিলেন। কিন্তু পরে তারা জানতে পারেন তিনি পুরুষ। কিছুদিন পরে তারা জানেন, পর্ন সাইটেও তাদের ভিডিও আপলোড করা হয়েছে।

এরই মধ্যে স্থানীয় আদালতে ব্রায়ান দোষি প্রমাণিত হয়েছেন। তাকে ১০ বছরের সাজা দিয়েছে আদালত। তবে ব্রায়ানের টাকা রোজগারের জন্য অপরাধের পদ্ধতি দেখে অবাক হয়েছেন অনেকে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: