সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

না ফেরার দেশে চলে গেলেন স্বপন পাল

নিজস্ব প্রতিবেদক:: শ্রীমঙ্গল আশা ফার্মেসীর স্বত্তাধীকারী, শিল্পী সুমিত পালের পিতা স্বপন পাল (৬৭) আর নেই । সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে।

বৃহস্পতিবার সকাল ৭ টা ৩০ মিনিটের সময় সিলেট মাউন্ড এডোরা হসপিটালে হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন (দিব্যান লোকান স্বঃগচ্ছতু)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।  বৃহস্পতিবার দুপরে তার মরদেহ সিলেট থেকে শ্রীমঙ্গলের ধানসিঁড়ি রোডস্থ্য নিজ বাড়িতে নেয়া হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গল শষ্যান কালিবাড়িস্থ্য শষ্যানঘাটে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।  বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শ্রীমঙ্গল শাখার সদস্য ছিলেন তিনি।

স্বপন পালের মৃত্যুর খবর শুনে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শ্রীমঙ্গল শাখার সভাপতি সৈয়দ মনসুরুল হক, সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামসহ শহরের বিভিন্ন ফার্মেসীর মালিকসব বিভিন্ন শ্রেণীপেশার মানুষ তার বাসভবনে ছুটে যান এবং শ্রদ্ধা জানান।   শেষকৃত্য কাজে উপস্থিতির স্বার্থে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শ্রীমঙ্গলের আহবানে এক ঘন্টা সকল ফার্মেসী বন্ধ রাখা হয়।

এদিকে স্বপন পালের মৃত্যুতে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি শ্রীমঙ্গল শাখার পক্ষ থেকে সমিতির সভাপতি সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেদ , শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্ত্তী এবং শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে সমিতির সাধারন সম্পাদক মো.মনসুর ইকবাল গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: