সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির সমাজবিজ্ঞান বিভাগে রজতজয়ন্তী উৎসব

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সমাজবিজ্ঞান বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে রজতজয়ন্তী উৎসব অনুষ্ঠিত হয়। শুক্রবার ( ২১শে সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ১০টার দিকে শাবির কেন্দ্রীয় মিলনায়তনের সামনে পায়রা এবং বেলুন উড়িয়ে রজতজয়ন্তী উৎসবের উদ্বোধন করেন রজতজয়ন্তী অনুষ্ঠানের প্রধান অতিথি শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রজতজয়ন্তী অনুষ্ঠানের আহবায়ক শাবি সমাজবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক ড. লায়লা আশরাফুন, শাবির সমাজবিজ্ঞান বিভাগের ডীন অধ্যাপক ড. আব্দুল গনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ.আই. মাহমুদ উদ্দিন আহমেদ, শাবি সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কামাল আহমেদ চৌধুরী, অধ্যাপক মোহাম্মদ জসিম উদ্দিন। এছাড়াও সমাজবিজ্ঞান বিভাগের সকল বর্তমান এবং সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সকাল সাড়ে দশটা থেকে কেন্দ্রীয় মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অধ্যাপক মোহাম্মদ জসিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ-সহ সকল অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তব্য শেষে, দুপুর ১টার দিকে সমাজবিজ্ঞান বিভাগের সকল শিক্ষক এবং শিক্ষার্থী এবং অতিথিবৃন্দের অংশগ্রহণে কেন্দ্রীয় মিলনায়তনের সামনে থেকে একটা র‌্যালী বের হয়। র‌্যালীটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একাডেমিক ভবন ‘ডি’ এর সামনে এসে শেষ হয়।

এদিকে বিকেল চারটা থেকে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। শিক্ষার্থীদের অনুষ্ঠান শেষে কেন্দ্রীয় মিলনায়তনের মঞ্চ মাতান জনপ্রিয় শিল্পী হাসানের ব্র্যান্ড ‘ব্র্যান্ড আর্ক’।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: