সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণ খালেদাকে মুক্ত করবে : নজরুল

নিউজ ডেস্ক:: দলের চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় শাস্তি প্রদানের পাঁয়তারা করছে সরকার। জনগণ সেটা কোনো দিন হতে দেবে না। জনগণ একত্রিত হয়ে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে অনুষ্ঠিত এ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (জেটেব)।

দেশে সঙ্কট চলছে উল্লেখ করে নজরুল ইসলাম খান বলেন, দেশের চলমান সঙ্কট থেকে মুক্তি পাওয়ার উপায় হচ্ছে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার। আগামী নিবার্চন নির্দলীয় সরকারের অধীনে হলে এই সঙ্কট নিরসন সম্ভব। কিন্তু বতর্মান সরকার সেটা না করে, এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করার চেষ্টা করছে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। চিকিৎসক তাকে বিশ্রাম নিতে বলছেন, এই জন্য তিনি আদালতে হাজির হতে পারছেন না। খালেদা জিয়ার এই কথার সূত্র ধরে তার অনুপস্থিতে খালেদা জিয়ার বিরুদ্ধে একতরফাভাবে বিচারকার্য চালিয়ে নেয়া হচ্ছে।

আয়োজক সংগঠনের সভাপতি ফখরুল আলমের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের’ সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন, সাংবাদিক সাখাওয়াত ইবনে মঈন চৌধুরী প্রমুখ।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: