সর্বশেষ আপডেট : ২৩ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে পর্নোগ্রাফি ব্যবসা: আটক ৩

তাহিরপুর সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্নোগ্রাফি(ব্রু ফিল্ম) ব্যবসার সাথে জরিত থাকায় তিন জনকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ। আটককৃতরা হল,উপজেলা সদর ইউনিয়নের সূর্যেরগাঁও গ্রামের রনজিত সরকারের ছেলে বিশ্বজিৎ সরকার(২৮),একেই গ্রামের নচীন তালুকদারের ছেলে মধাব তালুকদার(২১) ও রতনশ্রী গ্রামের হেদায়েতুল আখঞ্জির ছেলে উজ্জল আখঞ্জি(২৬)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়,বৃহস্পতিবার(২০,০৯,২০১৮ইং) রাত সাড়ে নয়টার সময় তাহিরপুর থানার এস আই আমির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সদস্য নিয়ে তাহিরপুর সদর বাজারে গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি(ব্রু ফিল্ম) কম্পিউটারসহ ৩টি মনিটর,৩টি সিপিইউ,৪টি হার্ডডিক্সসহ বাজারের পৃথক পৃথক দোকান থেকে ৩জন কে আটক করে। আটককৃতরা গান,ছবির আড়ালে যুব সমাজের মাঝে পর্নোগ্রাফি(ব্রু ফিল্ম) ছবি ডাউনলোড করে ব্যবসা করছিল বলে অভিযোগ রয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নন্দন কান্তি ধর জানান,আটককৃতদের বিরোদ্ধে পর্নোগ্রাফি (ব্রু ফিল্ম) আইনে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে সুনামগঞ্জ পাঠানো হবে। যুব সমাজ কে রক্ষার পুলিশ সুপার স্যারের নির্দেশে এই উপজেলায় এই অভিযান অব্যাহত থাকবে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: