সর্বশেষ আপডেট : ৪ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে ‘বাংলা বিভাগ আন্তঃসেমিস্টার ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ শুরু

শাবি প্রতিনিধি:: শাবিতে ‘বাংলা বিভাগ আন্তঃসেমিস্টার ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ শুরু হয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) বাংলা সমিতির আয়োজনে প্রথমবারের মতো চারদিন ব্যাপী শুরু হয়েছে এই ‘বাংলা বিভাগ আন্তঃসেমিস্টার ফুটবল টুর্নামেন্ট-২০১৮’।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এই ফুটবল টুর্নামেন্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ও বাংলা সমিতির সভাপতি অধ্যাপক আশরাফুল করিম আনুষ্ঠানিকভাবে এই ফুটবল টুর্নামেন্টেরর উদ্বোধন ঘোষণা করেন।

এসময় বাংলা সমিতির কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক সরকার সোহেল রানা, লেকচারার সঞ্জয় বিক্রম,সহ-সভাপতি এমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মিলন মিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমীর হামজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মণিশংকর সরকার, সাহিত্য বিষয়ক সম্পাদক কাউছার মিয়া, কার্যকরী সদস্য ফজলুল হকসহ অন্যান্য সদস্য এবং খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

চারদিন ব্যাপি এই টুর্নামেন্টে বিভাগের প্রতিটি ব্যাচ থেকে ঐকতান-১১, হিংসে হয়, লাল সবুজ, কাউন্টর সেভেন, ড্রীম স্টার, ৮ম ব্যাচ,১০ ব্যাচ ও ১২তম ব্যাচসহ মোট ৮টি দল অংশগ্রহণ করবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: