সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট স্বেচ্ছাসেবকদলের মিছিল

বিএনপি চেয়ারপার্সন ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির যুগ্ম মহাসচিব, স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি হাবিব উন নবী খান সোহেলের মুক্তি ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধরী শামীমের বাসায় পুলিশি হামলা এবং থানায় থানায় নেতাকর্মীদের নামে দায়েরকৃত গায়েবী মামলা প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার বিকেলে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছা্সবেক দল। নয়াসড়ক পয়েন্ট থেকে মিছিল শুরু হয়ে কাজিটুলা বাজারে গিয়ে মিছিল শেয হয়।

মিছিল শেযে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধরী শামীম। জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন ও যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের পরিচালনায়, অনুষ্ঠিত মিছিল সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা ও মহানগর স্বেচছাসেবক দল নেতা মল্লিক আহমদ, আমিন উদ্দিন , দেলওয়ার হোসেন চৌধরী, আকবর আলী খান, এ,জে সুহেল, জাভেদ আহমদ জীবন, ইফতি আহমদ সুমিম, সাহেদ আহমদ, সালেক আহমদ, রাসেল আহমদ খান, আজিজ খান সজিব, বাইন উদ্দিন , ফারুক আহমদ, দেলোয়ার হুসেন, জাহেদ আহমদ, সুমন জালালী, আশিক আহমদ, সাইফুল ইসলাম উজ্জল, জামাল বক্স, সাজ্জাদ হুসেন আরমান, সাহান, সাহিন আহমদ, সামু, সাজু প্রমুখ।

মিছিল শেষে সমাবেশে সভাপতির বক্তব্যে মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফরহাদ চৌধরী শামীম বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও হাবিব উন নবী খান সোহেল সহ গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন এবং সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধরী শামীমের বাসায় পুলিশি হামলার নিন্দা ও থানায় থানায় গায়েবী মামলা দায়েরে উদ্বেগ প্রকাশ করে অভিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান, অন্যতায় উদ্বুদ্ধ পরিস্থিতির দায়ভার সংশ্লিষ্টদের বহন করতে হবে। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: