সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পার্টি ডাকলে সাড়া দেবো, আপাতত সিনেমা নিয়েই আছি : জ্যোতি

বিনোদন ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। ছোট পর্দা দিয়ে যাত্রা করলেও তিনি বড় পর্দাতেও বেশ কিছু ভালো সিনেমায় অভিনয় করেছেন।

অভিনয়ের বাইরে একজন সমাজ সচেতন-প্রতিবাদি নারী হিসেবেও তার গ্রহণযোগ্যতা আছে। যখনই অন্যায় দেখেছেন রুখে দাড়ানোর চেষ্টা করেছেন। জ্যোতিকে দেখা গেছে শাহবাগসহ বিভিন্ন আন্দোলনে সরব ভূমিকায়। সমাজের বিভিন্ন ধরনের অসঙ্গতিতে তিনি ছুটে যান।

জ্যোতি নাম লিখিয়েছেন রাজনীতিতেও। জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল আওয়ামী লীগের হয়ে ময়মনসিংহ-৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার কথা হয়েছিল বছর দুয়েক আগে। সামনে এমপি নির্বাচনে জ্যোতিকা জ্যোতি অংশগ্রহণ করতে পারেন এমনটাই আভাস পাওয়া যাচ্ছে। এইসব নিয়ে কথা হয় এই অভিনেত্রীর।

জ্যোতিকা জ্যোতি বলেন, ‘মিডিয়াও অনেক কঠিন, রাজনীতিও অনেক কঠিন। এক সঙ্গে দুটো মেইন্টেন করার চেষ্টা করে আসছি। তবে অভিনয় আমার আসল ক্ষেত্র।’ সামনে যারা নির্বাচনে অংশ নেবেন তারা নমিনেশন পাওয়ার চেষ্টা তদবির শুরু করেছেন এখন থেকেই। আপনার কী খবর?

এ বিষয়ে জ্যোতি বলেন, ‘মুক্তির অপেক্ষায় আছে আমার দুটি চলচ্চিত্র। ‘মায়া’ ও ‘রাজলক্ষী শ্রীকান্ত’। ১৬ ডিসেম্বর আসবে ‘মায়া’ ও নভেম্বর মাসে মুক্তি পাবে কলকাতার সিনেমা ‘রাজলক্ষী শ্রীকান্ত’। কয়েক দিনের মধ্যেই এই ছবির প্রচারণার জন্য কলকাতা যাব। এখন তাই সিনেমা নিয়েই ব্যস্ততা। আর নমিনেশন চাওয়ার ব্যাপারে সিদ্ধান্তে আসিনি এখনো। যেহেতু সিনেমাটা আমার ক্যারিয়ার। বর্তমানে সিনেমাতেই সময় দিচ্ছি। পার্টির সঙ্গেও যোগাযোগটা একটু কম হচ্ছে এখন। যদি পার্টি থেকে আমাকে ডাকা হয় তাহলে অবশ্যই যাবো। তখন আমার রেসপন্স অন্যরকম হবে।’

জ্যোতি জানালেন, দুইটি নতুন সিনেমায় অভিনয়ের ব্যপারে কথা হচ্ছে তার। এর মধ্যে একটি বাংলাদেশে অন্যটি কলকাতায়। এগুলো ফাইনাল হলেই বিস্তারিত বলতে চান তিনি।

শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ এবং কামাল চৌধুরীর কবিতা ‘যুদ্ধশিশু’ অবলম্বনে পরিচালক মাসুদ পথিক নির্মাণ করছেন ‘মায়া-দ্য লস্ট মাদার’। এ ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন জ্যোতি।

অন্যদিকে ‘রাজলক্ষী শ্রীকান্ত’ একটি ঐতিহাসিক গল্পের ছবি। প্রদীপ্ত ভট্টাচার্য্য এটি নির্মাণ করেছেন। এখানে রাজলক্ষীর ভূমিকায় অভিনয় করেছেন জ্যোতি। শ্রীকান্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা হৃতিক চক্রবর্তী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: