সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আব্দুস সাত্তার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমীরণ তালুকদারের বিদায় সংবর্ধনা

আব্দুস সাত্তার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমীরণ তালুকদারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার শহরতলীর টুকেরবাজার সদরে অবস্থিত স্কুল প্রাঙ্গনে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

আব্দুস সাত্তার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল মালিকের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক আব্দুর রহমান জুনেদ খোরাসানীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা শিক্ষা অফিসার গোলজার আহমদ খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাক্তন প্রধান শিক্ষক জিতেন্দ্র চন্দ্র ভট্টাচার্য্য, ৬নং টুকের বাজার ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ, জেলা শিক্ষা গবেষণা কর্মকর্তা মো: গিয়াস উদ্দিন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক মো. ফারুক আহমদ, শিক্ষার্থীর মধ্য থেকে বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক রামেন্দ্র নারায়ন তালুকদার, আল্পনা তালুকদার, সিনিয়র শিক্ষক আব্দুস শুকুর প্রমুখ।

শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখে, নাদিয়া, নিপা, নোহা, হাসান, মাহফুজ আহমদ, মাহবুব আহমদ প্রমুখ।

বক্তারা বলেন, থাকে শিক্ষাই একটি জাতির মেরুদন্ড। শিক্ষার মূল লক্ষ্য ভালো মানুষ তৈরি করা। আর অক্লান্ত পরিশ্রম করে শিক্ষকই পারেন সুন্দর সমাজ গঠনে শক্তিশালী হাতিয়ার হিসেবে কাজ করে দেশকে এগিয়ে নিতে। যে শিক্ষকদের সঠিক দিক নির্দেশনায় শিক্ষার্থীরা সাফল্যের চূঁড়ায় পদার্পণ করে তিনিই তো আদর্শ শিক্ষক। আর শিক্ষক একজন আদর্শ ব্যক্তিত্ব পাশাপাশি তিনি বিদ্যালয়ের ও সমাজের নেতাও। কিন্তু যে মানুষটা এসব বড় বড় স্বপ্ন থেকে বেড়িয়ে এসে মানুষ গড়ার কারিগর হিসেবে নিজেকে গড়ে তুলেছেন তিনিই শিক্ষক। এক মহান ব্রত নিয়ে দিনভর পরিশ্রম করে জাতিকে উপহার দিচ্ছেন এমন হাজারো ডাক্তার, ইঞ্জিনিয়ার, পুলিশ অফিসার, উকিল আর সরকারি কর্মকর্তা। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: