সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ত্র হাতে তুলে নিলেন পুতিন

আন্তর্জাতিক ডেস্ক:: রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবার নিজের হাতে অস্ত্র তুলে নিয়েছেন। কালাশনিকভ নামের নতুন একটি স্নাইপার রাইফেল হাতে নিয়ে নির্দিষ্ট সময়ের আগেই লক্ষ্যভেদ করে দেখিয়ে দিলেন তিনি বন্দুক চালানোয় কতটা পারদর্শী। মঙ্গলবার মস্কোতে কালাশনিকভ কনসার্ন নামের একটি অস্ত্র প্রস্ততকারী কোম্পানীতে গিয়ে আরও একবার যোগ্যতার প্রমাণ দিলেন এই রুশ প্রেসিডেন্ট।

রাশিয়ার সরকারি টেলিভিশনে দেখানো হয়েছে যে, পুতিন চশমা পড়ে এবং হেডফোন কানে দিয়ে গুলি ছুড়ছেন। মস্কোর অদূরে কালাশনিকভ কোম্পানীর বন্দুক চালানোর স্পটে পজিশন নিয়ে তিনি সেখান থেকে গুলি ছোড়েন।

রাশিয়া ২৪ টেলিভিশন চ্যানেল তাদের প্রতিবেদনে বলেছে, লক্ষ্য প্রকৃতই যেরকম থাকে সেরকম দূরত্ব থেকেই তিনি গুলি ছোড়েন। পুতিন যখন স্নাইপারের ট্রিগার চাপেন তখন তাকে পুরোদস্তুর একজন পেশাদার এবং বন্দুক চালানোয় পারদর্শী হিসেবে দেখা গেছে।

এসময় তার নিশ্বাস এবং হৃদস্পন্দন একটুও এদিক ওদিক হয়েছে বলে মনে হয় না। পুতিন পাঁচবার গুলি ছোড়েন এবং প্রত্যেকবারেই তিনি অর্ধেকেরও কম সময়ে সফল লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হন।

ভ্লাদিমির পুতিন মস্কোতে দেশটির প্যাট্রিয়ট নামে একটি সামরিক থিম পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে এক সফরে গিয়েছিলেন। সেখানেই অস্ত্র চালিয়ে দেখালেন তিনি। কালাশনিকভ মূলত বিশ্বব্যাপী পরিচিত একে-৪৭ রাইফেলের প্রস্তুতকারী প্রতিষ্ঠান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: